রবিবার, ২ কার্তিক ১৪২৮
১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিক্রি করে দেওয়া ৬ মাসের শিশুকে মায়ের কোলে ফেরালো পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি:
অভাব আর সাংসারিক নানা কারণে রিকশাচালক আব্বাস এবং সালমা দম্পতির মধ‌্যে পারিবারিক কলহ লেগেই থাকতো দিনের পর দিন।

নিত্য ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী সালমাকে জিম্মি করে নিজের ৬ মাসের শিশু সন্তানকে ৫০ হাজার টাকায় বিক্রি করে দেন রিকশাচালক আব্বাস। সন্তানকে ফেরত চাইলে উল্টো নির্যাতন এবং হত্যার হুমকি দেওয়া হয় সালমাকে। তবে শেষ পর্যন্ত পুলিশ অভিযান পরিচালনা করে সালমার সন্তানকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে সন্তান বিক্রি করে দেওয়া বাবা আব্বাসকে।


ঘটনাটি ঘটেছে বুধবার (১৩ অক্টোবর) চট্টগ্রামের চাঁন্দগাঁও থানার সিঅ‌্যান্ডবি এলাকায়।

বৃহস্পতিবার (১৪ অক্টোবার) সকালে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ওসি জানান, গত মঙ্গলবার সালমার ৬ মাস বয়সী শিশুপুত্র শাহিনকে ৫০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছিলো বাবা রিকশাচালক আব্বাস উদ্দিন। সন্তান ফিরে পেতে চাইলে সালমাকে হত্যার হুমকি দেয় তার স্বামী। এই ঘটনায় অভিযোগ পেয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের এক পর্যায়ে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী থেকে গ্রেপ্তার করা হয় আব্বাসকে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে উদ্ধার করা হয় বিক্রি করে দেওয়া শিশু সন্তান শাহিনকে। আব্বাসের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।


উইমেনআই২৪ডটকম//এসএল//
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপির বক্তব্যই প্রমাণ করে কুমিল্লার ঘটনায় তাদের ইন্ধন রয়েছে: তথ্যমন্ত্রী         অভিশাপ আর কেলেঙ্কারিতে জর্জরিত যে মুক্তা         ওমরাহ যাত্রীদের জন্য নতুন যেসব নির্দেশনা         রাজধানীতে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার         ১০ কোটি বছর আগের মাছ ধরা পড়ল বড়শিতে!         আইরিশ লেখিকার বইয়ে ইসরাইলি বর্বরতার কাহিনী         পণ্য ব্যবহার নিশ্চিত করতে ত্রিপক্ষীয় আস্থা সৃষ্টি জরুরি         আমদানির চাল আনতে হবে ৩০ অক্টোবরের মধ্যেই         নারীপক্ষ’র বিক্ষোভ কর্মসূচি পালন         দক্ষতা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ         আইনের ফাঁক বাড়াচ্ছে বাল্যবিয়ে!         সরকার নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী         যুবলীগ কেন্দ্রীয় সদস্য গোলাম শাহরিয়ার রঞ্জুর সাথে যুক্তরাজ্য যুবলীগের মতবিনিময়         আ.লীগ সরকারের একজন প্রতিমন্ত্রী সংবিধান সংরক্ষণের শপথ ভঙ্গ করেছেনঃ জি এম কাদের         ইভ্যালির ওয়েবসাইট-অ্যাপ বন্ধ         ২৪ ঘণ্টায় আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         সাম্প্রদায়িক অপশক্তি পরিকল্পিতভাবে মন্দিরে হামলা চালিয়েছে: ওবায়দুল কাদের         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭         মার্কিন প্রশাসনের নজরদারিতে ফেসবুক         হাতে কোরআন শরীফ লিখলেন জারিন         ৭ মাসে অ্যাক্টিভ রোগীর সংখ্যা সর্বনিম্ন , ২৪ ঘণ্টায় করোনায় মৃত ১৬৬