শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮
২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মনমোহন সিং আবারও অসুস্থ , ভর্তি হাসপাতালে

আন্তর্জাতিক ডেস্ক: কংগ্রেস নেতা দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বর্ষীয়ান  মনমোহন সিং আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন । জানা গিয়েছে, জ্বর এবং শারীরিক দুর্বলতা নিয়ে গতকাল বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি ভর্তি রয়েছেন দিল্লির AIIMS হাসপাতালে। তবে কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। কিছু রুটিন চেকআপের জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

মনমোহন সিং আবারও অসুস্থ , ভর্তি হাসপাতালে

হাসপাতাল সূত্রে জানা যায়, ৮৯ বছর বয়সী এই প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্বের সামান্য জ্বর এবং শারীরিক দুর্বলতা রয়েছে। উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই তিনি নানান শারীরিক সমস্যায় ভুগছেন। চলতি বছরের এপ্রিল মাসে তিনি করোনাতেও আক্রান্ত হয়েছিলেন। এর আগে ২০২০ সালের মে মাসে বুকে ব্যাথা নিয়েও তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ইতিমধ্যেই পাঁচবার বাইপাস সার্জারি হয়েছে প্রাক্তন প্রধানমন্ত্রীর। ১৯৯০ সালে প্রথমবার বাইপাস সার্জারি হয় তাঁর। ২০০৪ সালে তাঁর ধমনীতে একটি স্টেন্টও বসানো হয়। ২০০৯ সালেও একবার করোনারি বাইপাস সার্জারি করাতে হয় তাঁকে। 

এদিকে প্রাক্তন প্রধানমন্ত্রীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই একের পর এক একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব টুইটে তাঁকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেন ।

 অন্যদিকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে একের পর এক পোস্ট করতে দেখা গিয়েছে তাঁর বহু অনুরাগীকে। তবে  প্রধানমন্ত্রীর অসুস্থতা প্রসঙ্গে একটি টুইট করে জানিয়েছেন, ‘ড. মনমোহন সিংয়ের অসুস্থতা নিয়ে ভিত্তিহীন গুজব ছড়াচ্ছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। প্রয়োজন মতো প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থার খবর দেওয়া হবে।’

 

 

উইমেনআই২৪//এলআরবি//
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে: কাদের         হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ