বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৮
২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কেবিসির মঞ্চে বিশেষ পোশাক তৈরি হয় অমিতাভের জন্য

বিনোদন ডেস্ক:   বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন সদ্য ৮০ বছর পার করলেন । তবে এই বয়সেও দুর্দান্ত ফিট তিনি। পোশাক থেকে শুরু করে ফ্যাশন সেন্স, অমিতাভ বরাবর ব্র্যান্ড তৈরি করেছেন। ৭০-৮০ এর দশকে তিনি যে পোশাক পরতেন, তাই কার্যত তৎকালীন যুবসমাজের কাছের ট্রেন্ড হয়ে দাঁড়াতো। সেই ধারা আজও অব্যাহত।

অভিনেতা অমিতাভ বচ্চনের পোশাক তৈরি করেন ডিজাইনার প্রিয়া পাটিল

‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অমিতাভ। তার গুরুগম্ভীর আওয়াজ থেকে শুরু করে তার পরনের স্যুট, বুট, টাই মোজা, সবই যেন তার উপস্থিতি আরও বেশি উজ্জ্বল করে তোলে। অমিতাভের জন্য কেবিসির মঞ্চে বিশেষ পোশাক তৈরি করা হয়। প্রতি পর্বে অমিতাভের জন্য থাকে নতুন পোশাক। যার পেছনে বহু পরিশ্রম এবং গবেষণা লুকিয়ে আছে।

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে অমিতাভের আকর্ষণীয় লুকের পেছনে হাত থাকে তার নিত্য নতুন স্টাইলের পোশাকের। এই পোশাক বানাতেই নাকি লক্ষ লক্ষ টাকা খরচ করে চ্যানেল কর্তৃপক্ষ। ইতালি থেকে আনা হয় অমিতাভের স্যুটের কাপড়। ১২০ থ্রেড কাউন্টের কাপড় পছন্দ অমিতাভের। এমনকি তার স্যুটের জন্য বোতামও আসে বিদেশ থেকেই।

এ পর্যন্ত কেবিসির মঞ্চে অমিতাভ বচ্চনকে বরাবর স্যুট, ব্লেজার, টাই, ফর্মাল স্কার্ফ, ব্রুচপিন ব্যবহার করতে দেখা গিয়েছে। বলিউড শাহেনশাহের পোশাক তৈরি করেন ডিজাইনার প্রিয়া পাটিল। প্রিন্স হ্যারি এবং মেগানের রাজকীয় বিয়ের আসর থেকে ব্রুচপিনের ব্যবহার প্রথম শিখেছিলেন অমিতাভ। তার পর থেকে তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্টেও ব্রুচপিনের ব্যবহার করতে শুরু করেন।

পোশাকের পাশাপাশি পোশাকের রং নিয়েও বেশ খুঁতখুঁতে অমিতাভ বচ্চন। তিনি গাঢ় রঙের পোশাক পড়তে বেশী স্বছন্দবোধ করেন। তিনি মনে করেন গাঢ় রঙের ক্লাসিক পোশাকই কেবিসির মঞ্চের জন্য আদর্শ। বিগ-বির পছন্দমতোই পোশাক তার জন্য তৈরি করেন ডিজাইনার প্রিয়া।

এবার জেনে নেওয়া যাক অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি স্পেশাল পোশাকের দাম। অমিতাভের জন্য এমন এক একটি পোশাক বানাতে ১০ লক্ষ টাকা খরচ করে কেবিসি কর্তৃপক্ষ। এছাড়াও সঞ্চালনা বাবদ প্রতি পর্বে ৩-৪ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অমিতাভ বচ্চন।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ         অপরাধী যে-ই হোক না কেন, তার বিচার করা হবে: প্রধানমন্ত্রী