রবিবার, ২ কার্তিক ১৪২৮
১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

স্নান বন্ধ আরিয়ানের ,খাওয়া-দাওয়ার মেনু বিস্কুট আর জল

বিনোদন ডেস্ক: মাদক মামলায় আর্থার জেলে বন্দী বলিউডের বাদশাপুত্র আরিয়ান খান । বিগত প্রায় এক সপ্তাহেরও বেশি সময় ধরে এনসিবির হেফাজতে দিন কাটছে তার। তবে আদালতের নির্দেশে ১৫ দিনের জন্য আর্থার জেলে বন্দি হওয়ার পর থেকেই কার্যত খাওয়া-দাওয়ার প্রতি আগ্রহ চলে গিয়েছে তার। বিগত চার দিন ধরে আর্থার জেলে কেবল জল‍-বিস্কুট খেয়ে আছেন আরিয়ান খান।

স্নান বন্ধ আরিয়ানের ,খাওয়া-দাওয়া! খাচ্ছে শুধু বিস্কুট আর জল

মুম্বাইয়ের বিলাসবহুল ‘মন্নত’ এর মতো রাজপ্রাসাদ ছেড়ে কারাগারে থাকতে কারই বা ভালো লাগে? পছন্দের কাবাব-বিরিয়ানি, পেস্ট্রি-বার্গার তো দূরের কথা, বাড়ির খাবারও আনানোর অনুমতি নেই আরিয়ানের জন্য। জেলের ক্যান্টিনের ভাত-ডাল-তরকারিই দুবেলা বরাদ্দ করা হয়েছে শাহরুখপুত্র জন্য। কিন্তু সেই খাবার খেতে অস্বীকার করছেন আরিয়ান।

জেল কর্তৃপক্ষের তরফ থেকে খবর, আরিয়ানকে জেলের খাবার খাওয়ার জন্য বারংবার অনুরোধ করা হয়েছিল। তবে তিনি বারবার জানিয়েছেন তার ক্ষিদে নেই। জেলের ক্যান্টিন থেকে পার্লেজি বিস্কুট কিনে খাচ্ছেন আরিয়ান। এমনকি জেলের জলটুকুও পর্যন্ত মুখে তুলছেন না তিনি।

জেলের নিয়ম অনুসারে, অভিযুক্ত বা কয়েদিরা নিজেদের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা পর্যন্ত জেলে নিয়ে যেতে পারেন। তবে ওই টাকা জেলের একাউন্টে জমা রাখতে হয়। তার বদলে কয়েদিকে একমাসের কুপন দেওয়া হয়। সেই কুপন ব্যবহার করে কয়েদিরা জেলের ক্যান্টিন থেকে শুকনো খাবার যেমন, কেক বা বিস্কুট কিনতে পারেন। বাইরের খাবার জেলের মধ্যে আনানো যায় না।

শাহরুখপুত্র আরিয়ান আর্থার জেলে আসার পর থেকে শুধু ক্যান্টিন থেকে কেনা পার্লেজি বিস্কুট খেয়েই আছেন। নিজের সঙ্গে ১২টি জলের বোতল নিয়ে জেলে এসেছিলেন তিনি। তার মধ্যে মাত্র ৩টি জলের বোতল অবশিষ্ট আছে। জেল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, বিগত চার দিন ধরে জেলে স্নানও করেননি আরিয়ান।

এখনো পর্যন্ত তিনবার আরিয়ানকে কোর্টে তোলা হয়েছে। তার পক্ষের আইনজীবী সতীশ মানশিন্ডের প্রবল প্রচেষ্টা সত্ত্বেও আদালত ৩ বারই তার জামিনের আবেদন নামঞ্জুর করে দিয়েছে। গত শুক্রবার আর্থার রোড জেলে আনা হয়েছে আরিয়ানকে। আপাতত ৫ দিন তাকে কোয়ারেন্টাইনের নির্দেশ মেনে এক নম্বর ব্যারাকে নিভৃতবাসে রাখা হয়েছে।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপির বক্তব্যই প্রমাণ করে কুমিল্লার ঘটনায় তাদের ইন্ধন রয়েছে: তথ্যমন্ত্রী         অভিশাপ আর কেলেঙ্কারিতে জর্জরিত যে মুক্তা         ওমরাহ যাত্রীদের জন্য নতুন যেসব নির্দেশনা         রাজধানীতে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার         ১০ কোটি বছর আগের মাছ ধরা পড়ল বড়শিতে!         আইরিশ লেখিকার বইয়ে ইসরাইলি বর্বরতার কাহিনী         পণ্য ব্যবহার নিশ্চিত করতে ত্রিপক্ষীয় আস্থা সৃষ্টি জরুরি         আমদানির চাল আনতে হবে ৩০ অক্টোবরের মধ্যেই         নারীপক্ষ’র বিক্ষোভ কর্মসূচি পালন         দক্ষতা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ         আইনের ফাঁক বাড়াচ্ছে বাল্যবিয়ে!         সরকার নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী         যুবলীগ কেন্দ্রীয় সদস্য গোলাম শাহরিয়ার রঞ্জুর সাথে যুক্তরাজ্য যুবলীগের মতবিনিময়         আ.লীগ সরকারের একজন প্রতিমন্ত্রী সংবিধান সংরক্ষণের শপথ ভঙ্গ করেছেনঃ জি এম কাদের         ইভ্যালির ওয়েবসাইট-অ্যাপ বন্ধ         ২৪ ঘণ্টায় আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         সাম্প্রদায়িক অপশক্তি পরিকল্পিতভাবে মন্দিরে হামলা চালিয়েছে: ওবায়দুল কাদের         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭         মার্কিন প্রশাসনের নজরদারিতে ফেসবুক         হাতে কোরআন শরীফ লিখলেন জারিন         ৭ মাসে অ্যাক্টিভ রোগীর সংখ্যা সর্বনিম্ন , ২৪ ঘণ্টায় করোনায় মৃত ১৬৬