বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৮
২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মোহনীয় রূপে শিল্পা শেঠি

উইমেনআই২৪ ডেস্ক: লম্বা সময় ধরে বলিউডে কাজ করছেন শিল্পা শেঠি। তার সময়ের অনেক অভিনেত্রী বিদায় জানিয়েছেন শোবিজ দুনিয়াকে। কিন্তু শিল্পা নিজেকে সবার থেকে আলাদা করে তুলেছেন।

এবার মোহনীয় রূপে ধরা দিলেন এ অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শিল্পা। সেখানেই তাকে অনন্য রূপে দেখা গেছে।

ছবিতে নীল শাড়ি ও ব্লাউজে দেখা গেছে শিল্পাকে। তার পোশাক নজর কেড়েছে নেটিজেনদের। অনেকের মতে, দেবীর মতো লাগছে এ অভিনেত্রীকে।

কিছুদিন পর্নোকাণ্ডে স্বামীর রাজ কুন্দ্রার সঙ্গে আলোচনায় এসেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। আলোচনার পাশাপাশি ব্যাপক সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে। মুম্বাই পুলিশের নজরদারিতে ছিলেন শিল্পা।

শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদের সময় ফাঁস হয়েছে রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট। তারপরই বড়সড় বিপাকে পড়েন শিল্পা। এরপর টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় এ অভিনেত্রীকে। পরে পর্নোকাণ্ডে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন শিল্পা।

রাজ কুন্দ্রাকে সামনে বসিয়ে জিজ্ঞাসাবাদও করা হয়েছিল শিল্পা শেঠিকে। যদিও জিজ্ঞাসাবাদে স্বামীকে নির্দোষ দাবি করেছিলেন শিল্পা। তারপর রাজ-শিল্পার নামে প্রতারণা মামলা দায়ের হয়েছিল। সবমিলিয়ে কয়েক মাস ধরে তুমল ঝড় বয়ে গেছে শিল্পা শেঠির ওপর দিয়ে।

ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন তিনি। জটিলতা কাটিয়ে পর্দায় ফিরেছেন শিল্প। ‘সুপার ডান্সার ৪’ প্রতিযোগিতায় বিচারকের আসনেও বসেছিলেন। এর আগে অনুষ্ঠানের তিনটি সিজনের বিচারকের আসনে বসেছিলেন শিল্পা শেঠি।

এবারও বলিউড পরিচালক অনুরাগ বসু এবং কোরিওগ্রাফার গীতা কাপুরের সঙ্গে এক আসনে বসতে যাচ্ছেন তিনি। মঙ্গলবার (১৭ আগস্ট) থেকে শুরু হয়েছে অনুষ্ঠানটির শুটিং। ভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে একটি সূত্র।

উইমেনআই২৪//এএসইউ//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে: কাদের         হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ