বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৮
২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট নিয়ে এসেছে স্যামসাং

প্রযুক্তি ডেস্ক:   
স্যামসাং দেশের বাজারে নিয়ে এসেছে এর গ্যালাক্সি ট্যাব সিরিজের সর্বশেষ সংস্করণ - গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, দূরবর্তী স্থান থেকে কাজ করা, অনলাইন ক্লাস কিংবা ব্যক্তিগত বিনোদন ও যোগাযোগ যেটাই হোক না কেন গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট ব্যবহারকারীদের প্রয়োজনীয়তা পূরণে সক্ষম।


ট্যাবলেটটিতে রয়েছে ১৩৪০X৮০০ পিক্সেল রেজ্যুলশনের ৮.৭ ইঞ্চি ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্জের অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি২২টি (এমটি৮৭৬৮টি) প্রসেসর এবং এতে রয়েছে ৩ জিবি র‍্যাম।

ডিভাইসটিতে রয়েছে সুবিশাল এবং শক্তিশালী ৫,১০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ফলে ব্যবহারকারীরা সব জায়গায় চার্জার বহনের ঝামেলা ছাড়াই দীর্ঘ সময় ডিভাইসটি ব্যবহার করতে পারবেন। ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে অবিশ্বাস্য মূল্যে স্যামসাং নির্ভরযোগ্য ব্যাটারি প্রদান করছে।

ক্রেতারা গ্যালাক্সি ট্যাব এ৭ লাইটের সমৃদ্ধ ও স্টেরিও সাউন্ডের ডুয়াল স্পিকারের সাহায্যে এখন থেকে তাদের প্রিয় সিনেমা এবং টিভি শো নিরবিচ্ছিন্নভাবে উপভোগ করতে পারবেন।

সহজে বহনযোগ্য, হালকা ওজনের ও সাশ্রয়ী গ্যালাক্সি ট্যাব এ৭ লাইটের সাথে ক্রেতারা এখন স্বাচ্ছন্দ্যে কাজ ও পড়াশোনার পাশাপাশি গেম এবং মুভি উপভোগ করতে পারবেন। গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট’র বাজারদর মাত্র ১৭,৪৯৯ টাকা।

উইমেনআই২৪ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে: কাদের         হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ