শনিবার, ৮ কার্তিক ১৪২৮
২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

তুরাগে নৌকাডুবি: ভেসে উঠল মা-মেয়ের মরদেহ

স্টাফ রিপোর্টার:  
রাজধানীর অদূরে আমিন বাজার এলাকায় তুরাগ নদে নৌকাডুবির ঘটনার ৩ দিন পর পর মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

তারা হলেন- রুপায়ন বেগম (৩০) ও তার মেয়ে জেসমিন আক্তার (৩)। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় ৭ জনের মরদেহ উদ্ধার করা হলো।


সোমবার (১১ অক্টোবর) বিকেলে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার লিমা খানম রাইজিংবিডিকে জানান, উদ্ধার অভিযানের তৃতীয় দিনে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একজন নারী ও এক শিশু রয়েছে।

জানা গেছে, সোমবার সকালে আমিন বাজার সেতুর নিচে ভেসে ওঠে রুপায়ন বেগমের মরদেহ। এছাড়া মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে উদ্ধার করা হয় তার মেয়ে জেসমিন আক্তারের মরদেহ।

এর আগে শনিবার (৯ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। পরে ফায়ার সার্ভিস, কোস্টগার্ডের লোকজন তল্লাশি করে ৩ শিশু, ১ নারী ও ১ পুরুষের লাশ উদ্ধার করে। আজ উদ্ধার কার হয় আরও ২ জনের লাশ।


উইমেনআই২৪ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিশ্ববাজারে স্বর্ণের দাম ঊর্ধগতি         নবাবগঞ্জ উপজেলার ৯টি ইউপিতে নৌকার মাঝি হলেন যারা         কোহলীদের বিরুদ্ধে ১২ জনের দল ঘোষণা করল পাকিস্তান, সুযোগ পেলেন কারা         চট্টগ্রামে মিতু হত্যায় অস্ত্র সরবরাহকারী গ্রেপ্তার         ঠাকুরগাঁওয়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে গণঅনশন         কাবুলে বিদ্যুৎ সরবরাহ লাইনে বিস্ফোরণ, আইএসের দায় স্বীকার         ডিগ্রি পাস কোর্সের এমপিওভুক্তি নিয়ে জটিলতা         সড়ক দুর্ঘটনা রোধে গাড়ির গতিসীমা নিয়ন্ত্রণের দাবি-ঢাকা আহ্ছানিয়া মিশনের         আগামীকাল স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন         বিয়ের আর তিন মাস? যেভাবে যত্ন নেবেন নিজের         হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে-আরিয়ান         অ্যালেক বাল্ডউইন বলেছিলেন যে মারাত্মক শ্যুটিংয়ের আগে বন্দুক নিরাপদ ছিল - আদালতের রেকর্ড         ‘কই অন্ন কই ‘ কাঁদে তোর সন্তানেরা ম্লান শুষ্ক মুখ-রবীন্দ্রনাথ ঠাকুর         কুমিল্লায় ইকবাল রিমান্ডে ও পীরগন্জে 'উসকানীর' অভিযোগে আটক ২         অতিরিক্ত আপেল খেলে হতে পারে বিপদ         রোহিঙ্গা ক্যাম্পের নিহতের ঘটনায় আটক ৮         বাংলাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে টরেন্টোতে মানববন্ধন         বেদখলকৃত জমি ফিরে পেতে চান দেবহাটার খলিশাখালীর জমি মালিকরা         ভক্তদের স্বস্তি দিলেন বুমোস         পরিবর্তনের পরিকল্পনা করছে ফেসবুক কর্তৃপক্ষ         পাহাড় জঙ্গলে ঘেরা মেঘের মুলুক ধোত্রে