শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮
২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

খুদে ফ্যানের কান্নায়, উপহার নিয়ে হাজির “ধোনি”

স্পোর্টস ডেস্ক: এমএস ধোনি (MS Dhoni) তখন আগুন ঝলসাচ্ছেন। টম কারেনকে চার মেরে দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যাচ্ছিলেন। ক্যামেরা তখনই প্যান করে চলে যায় স্ট্যান্ডে। দেখা যায় এক খুদে ফ্যান অঝোরে কাঁদছে। সে বিশ্বাসই করতে পারছে না যে, ধোনি কী ম্যাজিকটাই না করছেন। ধোনির খেলা দেখে তাদের কান্না যেন থামছেই না। ধোনির চোখেও পড়ে সেই দৃশ্য। ম্যাচের পর ছোট ফ্যানেদের মন ভাল করে দেন তিনি। বলে অটোগ্রাফ করে সেই বল তিনি উপহার দেন সিএসকে-র। এই ঘটনার ভিডিও আর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

অঝোরে কাঁদছে খুদে ফ্যান, উপহার নিয়ে হাজির ি”ধোনি”

ঋষভ পন্থদের (Rishabh Pant) দেওয়া ১৭৩ রানের লক্ষ্যমাত্রা দুই বল বাকি থাকতেই তুলে এই নিয়ে নবমবার ফাইনালে চলে গেল চেন্নাই। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৩ রানের। প্রথম বলে মঈন আলিকে আউট করে হ্যাটট্রিকের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন টম কুরান। কিন্তু ৪০ বছরে পা দেওয়া মাহি ফের জাত চিনিয়ে দিলেন। মাত্র ৬ বলে ১৮ রানে অপরাজিত থেকে চেন্নাইকে আরও একবার ফাইনালে নিয়ে গেলেন ধোনি। 

'ভিন্টেজ' ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি। সকলেই হয়ে পড়েছেন নস্ট্যালজিক। ঠিক যেন পুরনো ধোনিকেই খুঁজে পেলেন ফ্যানেরা। অনেকের প্রায় বিশ্বাসই হচ্ছে না যে, ধোনি কী করে এমন ইনিংস খেললেন! ঘোরের মধ্যেই রয়েছেন তাঁর আপামোর ফ্যানেরা।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে: কাদের         হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ