শনিবার, ৮ কার্তিক ১৪২৮
২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আদালতে পৌঁছেছেন পরীমণি

স্টাফ রিপোর্টার:
হাজিরা দিতে আদালতে পৌঁছেছেন চিত্রনায়িকা পরীমণি। যথাযথ প্রক্রিয়ায় আজই তার জামিনের আবেদনও করা হবে বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আজ আদালতে তার হাজির হওয়ার দিন ধার্য ছিল।


রোববার (১০ অক্টোবর) পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সকালে হাজিরার জন্য আদালতে এসেছেন পরীমণি।

এর আগে পরীমণির আইনজীবী জানান, গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত পরীমণির জামিন মঞ্জুর করেছিলেন। পরে প্রতিবেদন দাখিল হওয়ায় আজ পুনরায় তার জামিনের আবেদন করা হচ্ছে।

এই মাদক মামলায়ই পরীমণির বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) জমা দিয়েছিল পুলিশ। সেটির শুনানির জন্যই ১০ অক্টোবর দিন ধার্য করেছিলেন আদালত।

সংশ্লিষ্ট মামলার সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এ জন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

পরীমণির বিরুদ্ধে দেওয়া চার্জশিটে বলা হয়েছে, গ্রেপ্তার হওয়ার অনেক আগেই এই চিত্রনায়িকার মদ পানের লাইসেন্সের মেয়াদ শেষ হয়েছিল। তার বাসা থেকে জব্দ করা মাদক দ্রব্যের বৈধ কাগজপত্র ছিল না। মাদক বহনের কাজে ঋণের ৩০ লাখ টাকায় কেনা গাড়িটি ব্যবহার করতেন তিনি। আর বাসায় থাকা মাদকের সন্তোষজনক জবাবও দিতে পারেনি তিনি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু সাংবাদিকদের বলছেন, সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতেই এই মামলা নিষ্পত্তি হবে।

অন্যদিকে পরীমণির আইনজীবী মজিবুর রহমান জানিয়েছেন, পরীমণির পক্ষে প্রয়োজনে তারা চার্জশিটের বিপরীতে হাইকোর্টে যাবেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অন্য দুইজন হলেন, কবির হোসেন এবং আশরাফুল ইসলাম দিপু।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর পরীমণিকে তার আইফোন, হ্যারিয়ার গাড়ি, ল্যাপটপসহ জব্দকৃত ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দেন আদালত। ২৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেন।

তার আগে ১৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে গাড়ি, ল্যাপটপ ও মোবাইলসহ ১৬টি জব্দ আলামত জিম্মায় চেয়ে আবেদন করেন পরীমণি। আদালত মালিকানা যাচাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমণি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানায় নিয়ে যাওয়া হয়।

এরপর বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। সেই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চার দিনের রিমান্ড এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।


উইমেনআই২৪ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
কাশ্মীরে যশনুসরাত , ছুটির মুডে নাকি ছবির শুটিংয়ে!         ইসলামী ব্যাংক শরীআহ পরিপালন বিষয়ক ওয়েবিনার         বিশ্ববাজারে স্বর্ণের দাম ঊর্ধগতি         নবাবগঞ্জ উপজেলার ৯টি ইউপিতে নৌকার মাঝি হলেন যারা         কোহলীদের বিরুদ্ধে ১২ জনের দল ঘোষণা করল পাকিস্তান, সুযোগ পেলেন কারা         চট্টগ্রামে মিতু হত্যায় অস্ত্র সরবরাহকারী গ্রেপ্তার         ঠাকুরগাঁওয়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে গণঅনশন         কাবুলে বিদ্যুৎ সরবরাহ লাইনে বিস্ফোরণ, আইএসের দায় স্বীকার         ডিগ্রি পাস কোর্সের এমপিওভুক্তি নিয়ে জটিলতা         সড়ক দুর্ঘটনা রোধে গাড়ির গতিসীমা নিয়ন্ত্রণের দাবি-ঢাকা আহ্ছানিয়া মিশনের         আগামীকাল স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন         বিয়ের আর তিন মাস? যেভাবে যত্ন নেবেন নিজের         হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে-আরিয়ান         অ্যালেক বাল্ডউইন বলেছিলেন যে মারাত্মক শ্যুটিংয়ের আগে বন্দুক নিরাপদ ছিল - আদালতের রেকর্ড         ‘কই অন্ন কই ‘ কাঁদে তোর সন্তানেরা ম্লান শুষ্ক মুখ-রবীন্দ্রনাথ ঠাকুর         কুমিল্লায় ইকবাল রিমান্ডে ও পীরগন্জে 'উসকানীর' অভিযোগে আটক ২         অতিরিক্ত আপেল খেলে হতে পারে বিপদ         রোহিঙ্গা ক্যাম্পের নিহতের ঘটনায় আটক ৮         বাংলাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে টরেন্টোতে মানববন্ধন         বেদখলকৃত জমি ফিরে পেতে চান দেবহাটার খলিশাখালীর জমি মালিকরা         ভক্তদের স্বস্তি দিলেন বুমোস