শনিবার, ৮ কার্তিক ১৪২৮
২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আবারও গোলের দেয়ার খাতায় রোনালদোর

স্পোর্টস ডেস্ক:  আবার গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আগামী বিশ্বকাপের আয়োজক গতকাল শনিবার ফুটবল ম্যাচে পর্তুগাল ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করেছে দেশ কাতারকে। 

আবারও গোলের খাতায় রোনালদোর 

রোনালদো সহ আরো গোল করেছেন জোসে ফন্টে এবং আন্দ্রে সিলভা।  মূলত রোনালদো যাতে শারীরিকভাবে ফিট থাকেন সে কারণেই কোচ তাকে বিরতির সময়ে তুলে নেন। তার আগেই রোনালদো আন্তর্জাতিক ম্যাচে সবচেয়ে বেশী গোলের রেকর্ডটিতে যোগ করেন একটি গোল। আগেই তিনি আলি দাইয়ের ১০৯ গোলের রেকর্ড ভেঙ্গে করেছিলেন নতুন রেকর্ড। এ ম্যাচে আগে তার গোল সংখ্যা ছিল ১১১টি। এখন গোল সংখ্যা ১১২টি।

আগামী বিশ্বকাপের স্বাগতিকদের চেপে ধরে পর্তুগাল ম্যাচ শুরু করে ফেবারিট হিসেবে এবং প্রত্যাশিতভাবেই ম্যাচের শুরু থেকেই  । একের পর এক আক্রমণে তাদের ব্যস্ত রাখেন রোনালদো। তবে ৩৫তম মিনিটে ডিফেন্ডার তারেক সালমানের ভুলে বক্সের ভেতর বল পেয়ে যান রোনালদো। তাকে প্রতিহত করতে এগিয়ে আসেন গোলরক্ষকও। কিন্তু ম্যান ইউ তারকা রোনালদো তখন বল পোস্টে পাঠাতে পারেননি। অবশ্য এর দুই মিনিট পরই গোল করেন রোনালদো।

সেই সালমানের ভুলেই ছোট বক্সে বল পেয়ে জালে জড়াতে ভুল করেননি রোনালদো। দেশের হয়ে এটি রোনালদোর ১১২তম গোল। জাতীয় দলের হয়ে তার চেয়ে বেশি গোল করতে পারেননি আর কেউ। ৪৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডিফেন্ডার ফন্টে। মারিওর ফ্রি কিকে দানিলো পেরেইরার হেড গোলরক্ষক ফেরালেও ঠিকভাবে ক্লিয়ার করতে পারেননি। বল পেয়ে গোল করেন ফন্টে। নির্ধারিত সময়ের শেষ মিনিটে দলের হয়ে শেষ গোলটি করেন সিলভা। লিয়াওয়ের ক্রস থেকে হেডে গোলটি করেন তিনি। তাতে ৩-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পর্তুগাল। এছাড়া রোনালদোর বদলে খেলতে নামা রাফায়েল লিওর একটি শট পোস্টে লেগে প্রতিহত হয়।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁওয়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে গণঅনশন         কাবুলে বিদ্যুৎ সরবরাহ লাইনে বিস্ফোরণ, আইএসের দায় স্বীকার         ডিগ্রি পাস কোর্সের এমপিওভুক্তি নিয়ে জটিলতা         সড়ক দুর্ঘটনা রোধে গাড়ির গতিসীমা নিয়ন্ত্রণের দাবি-ঢাকা আহ্ছানিয়া মিশনের         আগামীকাল স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন         বিয়ের আর তিন মাস? যেভাবে যত্ন নেবেন নিজের         হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে-আরিয়ান         অ্যালেক বাল্ডউইন বলেছিলেন যে মারাত্মক শ্যুটিংয়ের আগে বন্দুক নিরাপদ ছিল - আদালতের রেকর্ড         ‘কই অন্ন কই ‘ কাঁদে তোর সন্তানেরা ম্লান শুষ্ক মুখ-রবীন্দ্রনাথ ঠাকুর         কুমিল্লায় ইকবাল রিমান্ডে ও পীরগন্জে 'উসকানীর' অভিযোগে আটক ২         অতিরিক্ত আপেল খেলে হতে পারে বিপদ         রোহিঙ্গা ক্যাম্পের নিহতের ঘটনায় আটক ৮         বাংলাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে টরেন্টোতে মানববন্ধন         বেদখলকৃত জমি ফিরে পেতে চান দেবহাটার খলিশাখালীর জমি মালিকরা         ভক্তদের স্বস্তি দিলেন বুমোস         পরিবর্তনের পরিকল্পনা করছে ফেসবুক কর্তৃপক্ষ         পাহাড় জঙ্গলে ঘেরা মেঘের মুলুক ধোত্রে         শাহবাগে রাস্তা অবরোধ করে গণঅনশন         মুহিবুল্লাহ হত্যা: ‘কিলিং স্কোয়াড’ সদস্য গ্রেফতার         মণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে গণঅনশন         পেটের চর্বি কমায় যেসব পানীয়