শনিবার, ৮ কার্তিক ১৪২৮
২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আরিয়ানের সঙ্গে ক্রুজে ছিলেন BJP নেতার আত্মীয়!- নবাব মালিক

উইমেনআই২৪ প্রতিবেদক: মাদক অভিযান চলাকালীন কর্ডেলিয়া নামক ক্রুজ থেকে দুই জনকে বেরিয়ে যেতে দেয় এনসিবি  দাবি, নবাব মালিকের।

নবাব মালিক

বিগত বেশ কয়েকদিন ধরেই মারাঠা রাজনীতি সরগরম অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারি ঘিরে। মাদক কাণ্ডে আরিয়ানের গ্রেফতারির পর থেকেই একের পর অভিযোগ করে এসেছে এনসিপি। এবার এনসিপির তরফে নবাব মালিক এনসিবির বিরুদ্ধে আরও একটি বিস্ফোরক অভিযোগ তুলেছেন। তাঁর দাবি, মাদক অভিযান চলাকালীন কর্ডেলিয়া নামক ক্রুজ থেকে দুই জনকে বেরিয়ে যেতে দেয় এনসিবি। এই দুই ব্যক্তির মধ্যে একজন নাকি আবার বিজেপি নেতার আত্মীয়।

এদিকে এনসিবি এইসব অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে। বিজেপির তরফে এই অভিযোগের জবাবে দেন মহারাষ্ট্রের আইন পরিষদে বিরোধী নেতা প্রবীণ দারেকর দাবি করেন যে এগুলি কেবল অভিযোগ এবং ভিডিয়ো এবং ছবিগুলি নকল করা যেতে পারে। 

তিনি আরো অভিযোগ করেন, অভিযুক্তকে বাঁচাতে নবাব মালিক অভিযোগ করছেন। এদিকে নবাব মালিকের বক্তব্য, 'অভিযানের পর এনসিবির জোনাল প্রধান সমীর ওয়াংখাড়ে বলেন যে ৮ থেকে ১০ জনকে আটক করা হয়েছে। তবে শেষ পর্যন্ত দেখা যায় যে ৮ জনকে আটক করা হয়েছে। তাহলে বাকি দুই জন কই?'

এর আগে এনসিপির মুখপাত্র নবাব মালিক সাংবাদিকদের বলেছিলেন, মনু ভানুশালী নামক একজন বিজেপি নেতাকে দেখা গিয়েছিল অভিযুক্ত আরবাজ মারচেন্টকে এনসিবি কার্যালয়ে নিয়ে যেতে। এরপর মালিক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে ভানুশালীর ছবিও দেখান।

এদিকে আরও জানা গিয়েছে, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ প্রদানকারী গোয়েন্দা পুণের এক জালিয়াতি মামলায় পলাতক। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয় যাতে দেখা যায় কেপি গোসাভি একজন প্রাইভেট গোয়েন্দা সেলফি তুলছেন ধৃত আরিয়ান খানের সঙ্গে। এনসিবির অভিযানে কেপি গোসাভি এবং বিজেপি নেতার থাকা নিয়ে প্রশ্ন তুলেছে এনসিপি। এরই মাঝে এনসিবির তরফে জানানো হয়, গোসাভি ও বিজেপি নেতা ভানুশালী মামলায় সাক্ষী।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
পররাষ্ট্রমন্ত্রী: বাংলাদেশ ভ্যাকসিন উৎপাদনে প্রস্তুত         ইশো’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব-বাঁধন         আজ কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন         বদরগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের মানববন্ধন         কাশ্মীরে যশনুসরাত , ছুটির মুডে নাকি ছবির শুটিংয়ে!         ইসলামী ব্যাংক শরীআহ পরিপালন বিষয়ক ওয়েবিনার         বিশ্ববাজারে স্বর্ণের দাম ঊর্ধগতি         নবাবগঞ্জ উপজেলার ৯টি ইউপিতে নৌকার মাঝি হলেন যারা         কোহলীদের বিরুদ্ধে ১২ জনের দল ঘোষণা করল পাকিস্তান, সুযোগ পেলেন কারা         চট্টগ্রামে মিতু হত্যায় অস্ত্র সরবরাহকারী গ্রেপ্তার         ঠাকুরগাঁওয়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে গণঅনশন         কাবুলে বিদ্যুৎ সরবরাহ লাইনে বিস্ফোরণ, আইএসের দায় স্বীকার         ডিগ্রি পাস কোর্সের এমপিওভুক্তি নিয়ে জটিলতা         সড়ক দুর্ঘটনা রোধে গাড়ির গতিসীমা নিয়ন্ত্রণের দাবি-ঢাকা আহ্ছানিয়া মিশনের         আগামীকাল স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন         বিয়ের আর তিন মাস? যেভাবে যত্ন নেবেন নিজের         হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে-আরিয়ান         অ্যালেক বাল্ডউইন বলেছিলেন যে মারাত্মক শ্যুটিংয়ের আগে বন্দুক নিরাপদ ছিল - আদালতের রেকর্ড         ‘কই অন্ন কই ‘ কাঁদে তোর সন্তানেরা ম্লান শুষ্ক মুখ-রবীন্দ্রনাথ ঠাকুর         কুমিল্লায় ইকবাল রিমান্ডে ও পীরগন্জে 'উসকানীর' অভিযোগে আটক ২         অতিরিক্ত আপেল খেলে হতে পারে বিপদ