রবিবার, ২ কার্তিক ১৪২৮
১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আরিয়ানকে খোলা চিঠিতে যা লিখলেন ঋত্বিক

উইমেনআই২৪ ডেস্ক: মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানকে বৃহস্পতিবার ফের তোলা হবে আদালতে। এদিনই আরিয়ানের এনসিবি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। এদিন শাহরুখ-পুত্রকে জামিন দেওয়া হয় নাকি বাড়ানো হয় এনসিবি হেফাজতের সময়, এখন সেদিকেই নজর। আদালতে আরিয়ানকে তোলার আগে তাঁর উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন হৃত্বিক রোশন।

কয়েক মিনিট আগেই হৃত্বিক আরিয়ানের একটি ছবি পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তাঁকে লিখেছেন খোলা চিঠি – “আমার প্রিয় আরিয়ান, জীবন একটা অদ্ভুত জার্নি। খুবই অনিশ্চিত। জীবন তোমার কাছে বাঁকা বল ছুঁড়ে দেবে। কিন্তু ঈশ্বর মঙ্গলময়। তিনি কঠিন মানুষদের সবচেয়ে কঠিন বল দেন খেলার জন্য। তোমাকে বুঝতে হবে, সকলের মধ্যে তিনি তোমাকে বেছে নিয়েছেন সেই খেলায়। আমি জানি সেটা চাপই তুমি এখন অনুভব করছ। রাগ, বিভ্রান্তি, অসহায় মনে হচ্ছে তোমার। এগুলোই তোমার মধ্যে উপস্থিত হিরোকে জ্বালিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। কিন্তু সাবধান থেকো, এই সবই তোমার মধ্যে থাকা ভালটাকেও নষ্ট করে দিতে পারে। ভুল, ব্যর্থতা, জয়, সাফল্য… সবটাই এক, যদি না বুঝতে পারো কোনটা তোমার মধ্যে রাখবে, কোনটা তোমার থেকে বাদ দেবে। তোমাকে জানতে হবে, এসবই তোমাকে তৈরি হতে সাহায্য করবে। তোমাকে আমি শিশু অবস্থা থেকে চিনি। তোমাকে একজন পুরুষ হিসেবেও আমি চিনি। সবই তোমার। অভিজ্ঞতা থেকে সবটাই তোমার অর্জিত। এগুলোই তোমার উপহার। বিশ্বাস করো আমায়। এই বিন্দুগুলোকে যখন জড়ো করবে, দেখবে সবটারই মানে তুমি বুঝতে পারছ। শয়তানের চোখে পড়ে গিয়েছ তুুমি। নিজেকে শান্ত রাখো। সব কিছু দেখতে থাকো। এই মুহূর্তগুলোই তোমাকে তৈরি করবে আগামীর জন্য। একদিন তোমার জন্য সূর্য হাসবে। এরজন্য তোমাকে অন্ধকার পথ দিয়ে হাঁটতে হবে। নিজের ভিতরের আলোয় বিশ্বাস করো। এই আলো তোমার মধ্যে সবসময় আছে। ভালবাসি তোমায়।”

কিছুদিন আগে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী ও আরিয়ানের মা গৌরীর বেস্টি সুজান খানও শাহরুখ-গৌরীর পাশে এসে দাঁড়িয়েছিলেন। আর আজ হৃত্বিকের এই পোস্ট আরিয়ানের মনের বল অনেকটাই বাড়াবে বলে মনে করছে নেটিজনদের একাংশ।

গত ৪ অক্টোবর আরিয়ানের মামলার শুনানি ছিল। সেদিন আদালতে এনসিবি জানায়, আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে এমন কিছু তথ্য মিলেছে, যা ড্রাগ পাচারকারী ও ড্রাগ লেনদেন সংক্রান্ত। তাই তারা আরিয়ানকে হেফাজতে নিয়ে জেরা করতে চায়। আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা-তিনজনকে জেরার জন্য আদালত ৭ অক্টোবর অবধি সময় দেয়।

উইমেনআই//এএসএমইউ//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপির বক্তব্যই প্রমাণ করে কুমিল্লার ঘটনায় তাদের ইন্ধন রয়েছে: তথ্যমন্ত্রী         অভিশাপ আর কেলেঙ্কারিতে জর্জরিত যে মুক্তা         ওমরাহ যাত্রীদের জন্য নতুন যেসব নির্দেশনা         রাজধানীতে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার         ১০ কোটি বছর আগের মাছ ধরা পড়ল বড়শিতে!         আইরিশ লেখিকার বইয়ে ইসরাইলি বর্বরতার কাহিনী         পণ্য ব্যবহার নিশ্চিত করতে ত্রিপক্ষীয় আস্থা সৃষ্টি জরুরি         আমদানির চাল আনতে হবে ৩০ অক্টোবরের মধ্যেই         নারীপক্ষ’র বিক্ষোভ কর্মসূচি পালন         দক্ষতা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ         আইনের ফাঁক বাড়াচ্ছে বাল্যবিয়ে!         সরকার নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী         যুবলীগ কেন্দ্রীয় সদস্য গোলাম শাহরিয়ার রঞ্জুর সাথে যুক্তরাজ্য যুবলীগের মতবিনিময়         আ.লীগ সরকারের একজন প্রতিমন্ত্রী সংবিধান সংরক্ষণের শপথ ভঙ্গ করেছেনঃ জি এম কাদের         ইভ্যালির ওয়েবসাইট-অ্যাপ বন্ধ         ২৪ ঘণ্টায় আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         সাম্প্রদায়িক অপশক্তি পরিকল্পিতভাবে মন্দিরে হামলা চালিয়েছে: ওবায়দুল কাদের         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭         মার্কিন প্রশাসনের নজরদারিতে ফেসবুক         হাতে কোরআন শরীফ লিখলেন জারিন         ৭ মাসে অ্যাক্টিভ রোগীর সংখ্যা সর্বনিম্ন , ২৪ ঘণ্টায় করোনায় মৃত ১৬৬