বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৮
২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

'কাছের মানুষ' ছবিতে দেব-প্রসেনজিৎ

উইমেনআই২৪ প্রতিবেদক:  সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়র সঙ্গে টালিউড হার্টথ্রব দেবের আবারও একসাথে দেখা যাবে 'কাছের মানুষ' সিনেমার মধ্যদিয়ে 

 'কাছের মানুষ' ছবিতে দেব-প্রসেনজিৎ

দর্শকমহল বরাবরই এই দুই তারকাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন । অনুরাগীদের সেই ইচ্ছাকে মাথায় রেখেই নতুন ছবির প্ল্যান করেছেন দেব। শোনা গিয়েছে, এই ছবির গল্পে রয়েছে দারুণ চমক।
 
মহালয়ায় মুক্তি পেল সিনেমাটির প্রথম মোশন পোস্টার। সেখানে দেখা যায় একটি রেললাইনে মুখোমুখি বসে আছেন দেব ও প্রসেনজিৎ। তাদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। 

মোশন পোস্টার দেখেই নাকি সিনেমাটি নিয়ে সবাই আগ্রহী হয়ে উঠেছে টালিগঞ্জে এমন আলোচনা এখন সবার মুখে মুখে।

এই ছবি ঠিক কী গল্প বলবে, তা নিয়ে ইতিমধ্য়েই কৌতূহল শুরু হয়েছে নেটদুনিয়ায়ও।
 
'কাছের মানুষ' সিনেমাটি পরিচালনা করছেন পথিকৃৎ বসু। জানা যায়,আগামী বছর গ্রীষ্মে মুক্তি পেতে পারে ছবিটি। 

এখানে দেব-প্রসেনজিতের পাশাপাশি অভিনয় করছেন ইশা সাহা। 

এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টালি সুপারস্টার। 

প্রযোজক দেবের ছবিতে আগেও কাজ করেছেন বুম্বাদা, তবে সেটা নিছকই অতিথি শিল্পীর ভূমিকায়। ‘ককপিট’ ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। 

কিন্তু একসঙ্গে দেব-প্রসেনজিৎ জুটির ম্যাজিক দেখার সুযোগ পায়নি দর্শকরা। সেই আশা পূর্ণ হতে চলেছে ‘কাছের মানুষ’ এর সৌজন্যে।

এদিকে এই পুজাতে একাধিক ছবি মুক্তি পাচ্ছে দেবের। বর্তমানে 'গোলন্দাজ' ছবিতে অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ         অপরাধী যে-ই হোক না কেন, তার বিচার করা হবে: প্রধানমন্ত্রী