শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮
২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আফতাবগঞ্জে "তমা ফ্যাশন এন্ড বুটিকস" এর উদ্বোধন

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

নারী সমাজকে উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত করতে “আমারাই নারী আমরাই পারি” এই স্লোগানে বিভিন্ন উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে “তমা ফ্যাশন এন্ড বুটিকস” উদ্বোধন করা হয়েছে ।

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার আফতাব গঞ্জ বাজার স্বপ্নপুরী রোড সম্রাট ট্রেডার্স দ্বিতীয় তলায় “তমা ফ্যাশন এন্ড বুটিকস” ফিতা ও কেক কেটে উদ্বোধন কালে প্রধান আতিথী দিনাজপুর জেলার জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন বলেন, বিশ্বের ন্যায় দেশে করোনার কারণে দেশের অর্থনৈতিক চাকা অনেকটা স্থবির হয়ে পড়লেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় নারীরা এখন অনেক এগিয়ে যাচ্ছে বর্তমানে নারীরা অনলাইনে বিজনেস এর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে শামিল হয়ে স্বামী ও পরিবারকে সহায়তা করছে ।

“দিনাজপুর উদ্যোক্তা বর্গ”র পরিচালক শম্পা দাস মৌ বলেন , নারী উদ্দক্তা হিসেবে কাজ করে নিজেকে স্বামলম্বী ও একজন সফল নারী উদ্দক্তা হিসেবে তমা উন্নতম তার উত্তর উত্তর কামনা করে উদ্দক্তাদের উদ্দেশ্যে তিনি বলেন , অনলাইনে / এফ-কমার্স / ই-কমার্সের মাধ্যমে গ্রহকদের দোড়গড়ায় কেনাকাটা সেবা পৌঁছে দিয়েছে । তাই গ্রহকদের সেবা নিশ্চিত করে কোন গ্রাহক যেন হয়রানীর শ্বীকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে ।

উদ্বোধন এর পূর্বে অতিথীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন “তমা ফ্যাশন এন্ড বুটিকস” সত্তাধীকারী তনিমা দেব তমা । এসময় উপস্থিত ছিলেন ফারহানা ইলা, সাইকা ইয়াসমিন এলিন, বর্ণী আহমেদ, রেনেসাঁ আলম, উম্মে কুলসুম, নন্দিতা সাহা, এ আর ববি , লিমন রায় সহ স্থানীয় ব্যাক্তিবর্গ ।

 

উইমেনআই২৪//এসএল//  

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে: কাদের         হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ