বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৮
২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মিরপুরে নিখোঁজ ৭ কিশোরীর মধ্যে ৪ জন উদ্ধার

স্টাফ রিপোর্টার: 
রাজধানীর মিরপুর ও পল্লবী থানা এলাকা থেকে নিখোঁজ হওয়া ৭ কিশোরীর মধ্যে ৪ জনকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) রাতে নেত্রকোনা এবং ঢাকার সদরঘাট এলাকা থেকে উদ্ধার করা হয় তাদের। মহানগর গোয়েন্দা (ডিবি) ও পুলিশের যৌথ টিম তাদের উদ্ধার করে।

উদ্ধার হওয়া চার জন হলেন- জাকিয়া, রোদসী স্টেলা, জামিয়া, মেরিনা।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) এএসএম মাহাতাব উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সম্প্রতি মিরপুর মডেল থানা এলাকা থেকে চার তরুণী নিখোঁজ হয়েছিল। তাদের উদ্ধার করা হয়েছে। চার জনের মধ্যে দুই জনকে নেত্রকোনা এবং দুই জনকে সদরঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়।

তিনি জানান, উদ্ধার চার জনের মধ্যে দুই জন শুক্রবার বিকেলে মিরপুরের জনতা হাউজিংয়ের একটি বাসা থেকে নিখোঁজ হয়। তাদের মধ্যে একজন ১৩ বছরের গৃহকর্মী এবং অন্যজন ওই বাসার ১৪ বছর বয়সী কিশোরী। তারা নিখোঁজ হওয়ার ঘটনায় পরের দিন শনিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই বাসার গৃহকর্ত্রী।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, উদ্ধার হওয়া তরুণীদের মধ্যে দুই জন নিখোঁজ হন গত ২৯ সেপ্টেম্বর ও অন্য দুই জন নিখোঁজ হন গত ৩ অক্টোবর। ২৯ সেপ্টেম্বর নিখোঁজ হন জাকিয়া ও জামিয়া পল্লবী। ৩ অক্টোবর নিখোঁজ হন রোদসী স্টেলা ও মেরিনা।

তিনি বলেন, তারা ঠিক কী কারণে নিখোঁজ হয়েছিল বা কোনো চক্রের মাধ্যমে নিখোঁজ হয়েছে কি না তাদের জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে।

এদিকে গত বৃহস্পতিবার রাজধানীর পল্লবীর বাসা থেকে বের হয়ে তিন কলেজছাত্রী নিখোঁজ হয়। তারা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে গেছে বলে অভিযোগ করেছে পরিবার। এখনও তাদের খোঁজ মেলেনি।


উইমেনআই২৪//এসএল//  
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে: কাদের         হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ