বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৮
২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মা-মেয়েকে নির্যাতনের অভিযোগ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি: 
লক্ষ্মীপুরের রায়পুর থানায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মামলা করায় রোকেয়া বেগম ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌসকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে।  এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন সহিদ মোবারক ও আলমগীর হেসেন।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে সকালে উপজেলার উত্তর কেরোয়া গ্রামে মা ও মেয়ের ওপর নির্যাতনের ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অনেকদিন ধরে শহীদ মুক্তিযোদ্ধা মোস্তফার ছেলে মৃত খোরশেদ আলমের পরিবারের সঙ্গে সহিদ মোবারকের সম্পত্তি নিয়ে বিরোধ চলছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) খোরশেদের স্ত্রী রোকেয়াকে মারধর করেন তার দেবর মোবারক। এ ঘটনায় চারজনকে জনকে আসামি করে থানায় মামলা করেন ভুক্তভোগী রোকেয়া। এতে ক্ষুব্ধ হয়ে সোমবার সকালে ৭ থেকে ৮ জন মিলে বিরোধপূর্ণ্ সম্পত্তিতে সুপারি পাড়তে যান। এসময় রোকেয়া ও তার মেয়ে জান্নাত বাধা দিতে গেলে তাদের মারধর করেন সহিদ মোবারক ও তার সঙ্গীরা। এতে গুরুত্বর আহত হয়ে তারা হাসপাতালে ভর্তি হন।  


তারা আরো জানান, পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে।


উইমেনআই২৪//এসএল//  

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে: কাদের         হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা: তথ্যমন্ত্রী         প্রথমবারের মতো নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল হলেন আদিবাসী নারী         বন্ধ মিল চালুর জন্য কর্মপরিকল্পনা দাখিলের নির্দেশ বিএসএফআইসই'র         প্রেমের জালে ফাঁসিয়ে প্রেমিকদের হত্যা করতেন ৭৪ বছরের বৃদ্ধা         রুখে দাঁড়াও বাংলাদেশ’র পক্ষ থেকে ৩০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি         কাঁথার ব্যবসা করেই ই-কমার্স উদ্যোক্তা বেন্তি         টানা দ্বিতীয় বার ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব         বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ         মায়ের আশ্রয় হয়নি ডাক্তার-ব্যাংকার ছেলের ঘরে         ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড         আইপিএলে ৫০ টাকায় কোটিপতি নাপিত!         কমতে শুরু করেছে পেঁয়াজের দাম         ২৪ ঘণ্টায় আরও ১৭০ ডেঙ্গুরোগী হাসপাতালে         জাপা চেয়ারম্যান এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         নভেম্বরে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনায় সারাদেশে ১০ মৃত্যু ,শনাক্ত ২৪৩         বাল্য বিবাহ: ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ ৯ জনের কারাদণ্ড         পাপুয়া নিউ গিনিকে বড় টার্গেট দিল বাংলাদেশ