শনিবার, ৮ কার্তিক ১৪২৮
২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নিজ ঘরে মিলল নারী ব্যাংক কর্মকর্তার লাশ

বরিশাল প্রতিনিধি: 
বরিশালে নিজ ঘরের মেঝে থেকে সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত এক নারী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


সোমবার সকালে নগরীর পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে মৃতের নিজ বাসভবন 'শুভ্র নীড়' থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সালেহা বেগম (৬৭) নামের ওই নারী সোনালী ব্যাংকের প্রিন্সিপাল (অব.) অফিসার ছিলেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এনামুল হক এবং উপপুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার।

ওই ব্যাংক কর্মকর্তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানিয়েছেন কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মো. আজিমুল করিম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মৃত সালেহা বেগম সোনালী ব্যাংকে ২৫ বছর চাকরি করার পর তার প্রতিবন্ধী ছেলেকে দেখাশোনা করার জন্য ২০০৫ সালে স্বেচ্ছায় অবসরগ্রহণ করেন।

এর পর থেকে তিনি পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে ক্রয়কৃত জমিতে বাড়ি নির্মাণ করে সেখানেই বসবাস করতেন। তার স্বামী ও প্রতিবন্ধী ছেলে মারা যাওয়ার পর দুই মেয়ে সূচী ও সুমাকে নিয়ে থাকতেন। বড় মেয়ে সুমার বিয়ে হয়ে গেলে তিনি তার স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করেন। আর ছোট মেয়ে ডাক্তার সূচী তার সঙ্গেই থাকতেন।

গত দুদিন আগে অফিসিয়াল কাজে মেয়ে সূচী ঢাকায় যান। রোববার বাসায় ফোন দিয়ে তার মাকে না পেয়ে পার্শ্ববর্তী বাসিন্দা রশিদের স্ত্রী হেলেনাকে ফোন করে খোঁজ নিতে বলেন। কিন্তু গভীর রাত হওয়ায় হেলেনা তখন খোঁজ না নিয়ে সকালে পার্শ্ববর্তী আরেক বাসিন্দা ব্যাংকার হাকিমকে সঙ্গে নিয়ে ওই বাসায় যান।

বাসার বাইরে গেট বন্ধ থাকায় কলিংবেল দিয়েও কোনো সাড়াশব্দ না পেয়ে পরে মই এনে দেয়াল টপকে বাড়ির মধ্যে ঢুকে জানালা দিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখেন। তাৎক্ষণিক তারা ৯৯৯- ফোন করলে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে বাসার দরজা ভেঙে ভেতরে মেঝেতে সালেহার লাশ পড়ে থাকতে দেখেন।

কাউনিয়া থানার ওসি মো. আজিমুল করিম জানান, সকাল ৭টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটি স্বাভাবিক মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, তার মেয়েরা আসার পর আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


উইমেনআই২৪//এসএল// 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ডিগ্রি পাস কোর্সের এমপিওভুক্তি নিয়ে জটিলতা         সড়ক দুর্ঘটনা রোধে গাড়ির গতিসীমা নিয়ন্ত্রণের দাবি-ঢাকা আহ্ছানিয়া মিশনের         আগামীকাল স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন         বিয়ের আর তিন মাস? যেভাবে যত্ন নেবেন নিজের         হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে-আরিয়ান         অ্যালেক বাল্ডউইন বলেছিলেন যে মারাত্মক শ্যুটিংয়ের আগে বন্দুক নিরাপদ ছিল - আদালতের রেকর্ড         ‘কই অন্ন কই ‘ কাঁদে তোর সন্তানেরা ম্লান শুষ্ক মুখ-রবীন্দ্রনাথ ঠাকুর         কুমিল্লায় ইকবাল রিমান্ডে ও পীরগন্জে 'উসকানীর' অভিযোগে আটক ২         অতিরিক্ত আপেল খেলে হতে পারে বিপদ         রোহিঙ্গা ক্যাম্পের নিহতের ঘটনায় আটক ৮         বাংলাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে টরেন্টোতে মানববন্ধন         বেদখলকৃত জমি ফিরে পেতে চান দেবহাটার খলিশাখালীর জমি মালিকরা         ভক্তদের স্বস্তি দিলেন বুমোস         পরিবর্তনের পরিকল্পনা করছে ফেসবুক কর্তৃপক্ষ         পাহাড় জঙ্গলে ঘেরা মেঘের মুলুক ধোত্রে         শাহবাগে রাস্তা অবরোধ করে গণঅনশন         মুহিবুল্লাহ হত্যা: ‘কিলিং স্কোয়াড’ সদস্য গ্রেফতার         মণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে গণঅনশন         পেটের চর্বি কমায় যেসব পানীয়         জাতীয় প্রেসক্লাব বহুমাত্রিক সমাজ নির্মাণে ভূমিকা রাখবে: তথ্যমন্ত্রী         টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে ছেলেসহ বাবা-মা নিহত