সোমবার, ৫ আশ্বিন ১৪২৮
২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

প্রেমের ফাঁদে ফেলে প্রতারক ধরলেন নারী পুলিশ!

আন্তর্জাতিক ডেস্ক: 
বিলাসবহুল জীবনযাপন করতে গহনা আর টাকা চুরিই ছিল তার পেশা। তার বিশেষ কোনো ঠিকানাও নেই। একেক সময় একেক শহরের পাঁচতারা হোটেলকেই ক্ষণিকের জন্য নিজের ঠিকানা মনে করতেন তিনি। হোটেলে থাকার জন্য সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয়ে দিয়ে ফোন করতেন। সঙ্গে রাখতেন ভুয়া পরিচয়পত্রও। পরিকল্পনা মতো তিন দিনের জন্য হোটেল বুক করতেন। দুইদিন থাকার পর হঠাৎ উধাও হয়ে যেতেন। মূলত এই সময়ের মধ্যেই তিনি চুরির কাজ সেরে নিতেন। বলছিলাম অঙ্গদ মেহতা নামে এক প্রতারকের কথা।

ভারতের বিভিন্ন রাজ্যে এই প্রতারকের নামে মামলা রয়েছে। তাকে ধরতে কয়েকবার চেষ্টা করেও ব্যর্থ হয় বিভিন্ন রাজ্যের পুলিশ। শেষ পর্যন্ত কলকাতা পুলিশের হাতেই ধরা পড়েন এই প্রতারক। তাও আবার রীতিমতো প্রেমের জাল বিছিয়ে।


ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের তথ্য মতে, চলতি বছরের আগস্ট মাসে কলকাতার একটি সোনার দোকানের মালিককে ফোন করে ১ লাখ ৯০ হাজার ১৮৪ টাকার সোনার গহনা একটি গেস্ট হাউসে পাঠাতে বলেন অঙ্গদ। দোকানের দুই কর্মচারী সেই গহনা ওই গেস্ট হাউসের সামনে নিয়ে আসে। স্ত্রীকে গহনা দেখিয়ে আসার নাম করে অপেক্ষা করতে বলে গেস্ট হাউসের অন্য দরজা দিয়ে পালিয়ে যান তিনি। ওই দোকান কর্তৃপক্ষ গত ১৯ আগস্ট থানায় মামলা দায়ের করে।

তদন্তে পুলিশ জানাতে পারে, এরইমধ্যে কলকাতা থেকে অন্ধ্রপ্রদেশে পালিয়ে গেছে সে। তাকে ধরা সহজ হবে না। তাই ফেসবুকে পায়েল শর্মা নাম নিয়ে একটি ফেইক আইডি তৈরি করেন কলকাতা পুলিশের সাব ইনস্পেক্টর দিশা মুখোপাধ্যায়। এরপর অঙ্গদের সঙ্গে ফেসবুকে চলতে থাকে চ্যাট। তাকে প্রেমের জালে ফাঁসান। তারপর দেখা করতে কলকাতার একটি পার্কে অঙ্গদ মেহতাকে আসতে বলেন দিশা। দেখা করতে এসেই হাতেনাতে ধরা পড়েন এই প্রতারক। এসময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে অন্তত তিনটি পরিচয়পত্র, ডেপুটি জেলারের সই করা জেলের কার্ডসহ প্রতারণামূলক আরও বিভিন্ন জিনিস পাওয়া যায়। তার আসল নাম সার্থক রাও বাবরাস



উইমেনআই২৪//এলএইচ// 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         ১৬০ ইউপি ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         দরিদ্র্রের হার অনেক বেশি হওয়ায় রংপুরে নারী শ্রমজীবী বেশি         ৩ ঘণ্টা পরে রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল চলাচল স্বাভাবিক         ষাটোর্ধ্ব জনগণকে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা দেওয়া হবে: স্বাস্থ্য ডিজি         নির্বাচনে অতিথি পাখিরা লাল কার্ড পাবে: তথ্য মন্ত্রী         জাপার ভাইস চেয়ারম্যান হলেন শাফিন         দেশে বছরে প্রায় ৬ লাখ মানুষ সাপের কামড়ে মারা যান : স্বাস্থ্যমন্ত্রী         'সরকার ও সাংবাদিকদের মুখোমুখি দাঁড় করানো হচ্ছে'         নতুন ২৪১ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি, এ পর্যন্ত মৃত্যু ৫৯         অবৈধ ৫৯টি আইপিটিভি বন্ধ করেছে বিটিআরসি         খালেদার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল         ‘শিক্ষার্থীরা মানলেও অভিভাবকরা স্বাস্থ‌্যবিধি মানছেন না’         ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে         রাসেল দম্পতির বিরুদ্ধে অর্থআত্মসাতের অভিযোগে আরেক মামলা         ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা আজ         আজ থেকে ৪ ঘণ্টা করে বন্ধ সিএনজি স্টেশন         ইউপি নির্বাচন : বিনা ভোটে আ.লীগের ৪৩ প্রার্থী জয়ী         আফগানিস্তানে শক্তিশালী বিস্ফোরণে নিহত ৭         বিশ্ব করোনা পরিস্থিতির উন্নতি, কমেছে মৃত্যু-সংক্রমণ         মাধ্যমিক স্কুলেও মেয়েদের যেতে দিল না তালেবানরা