রবিবার, ১১ আশ্বিন ১৪২৮
২৬ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

যাত্রাবাড়ীতে বাসার ভেতরে মা-ছেলে খুন

উইমেনআই২৪ প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় একটি বাসা থেকে গৃহবধূ রুমা আক্তার (২৫) ও তার দেড় বছরের শিশুসন্তান মো. রিসাদের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) মধ্যরাতে ১৯২ নম্বর মীরহাজীরবাগের বাসার দ্বিতীয় তলায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী আব্দুল অহিদ পলাতক রয়েছেন।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে হত্যা করে তিনি পালিয়েছেন।

পুলিশ বলছে, স্থানীয়দের খবরে রাত ১টার দিকে ওই বাসায় যায় পুলিশ। সেখানে রক্তাক্ত অবস্থায় রুমা আক্তার ও তার ছেলের লাশ পাওয়া যায়। এরপরই গৃহকর্তা আব্দুল অহিদের খোঁজ শুরু হয়। কিন্তু তাকে কোথায়ও পাওয়া যায়নি।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, প্রাথমিকভাবে তারা ধারণা করছেন পারিবারিক কলহের জেরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। লাশের ধরন দেখে মনে হচ্ছে, সন্ধ্যার পর যেকোনো সময়ে ওই হত্যাকাণ্ড ঘটেছে। দুইজনকেই বালিশচাপা ও হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার প্রকৃত কারণ উদঘাটন জন্য লাশ দুটি স্যার সলিমুল্লাহ মেডিকের কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন, ‘বাসা থেকে রক্তাক্ত হাতুড়ি ও বালিশ জব্দ করা হয়েছে। পলাতক আব্দুল অহিদকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করা গেলে সব রহস্য উদঘাটন হবে। নিহত রুমার স্বজনদেরও খবর দেওয়া হয়েছে। তাদের কাছ থেকেও তথ্য নেওয়া হচ্ছে।’
বাড়ির মালিক রাসেল মিয়া জানিয়েছেন, আব্দুল অহিদ কয়েক মাস ধরে বাড়ির দোতলার একটি কক্ষে ভাড়া থাকছেন। মাঝেমধ্যেই স্বামী-স্ত্রী ঝগড়া করতেন। সোমবার রাত ১০টার দিকেও দুইজনের ঝগড়ার আওয়াজ পেয়েছেন প্রতিবেশীরা। 
পুলিশের ওয়ারী বিভাগের একজন কর্মকর্তা বলেছেন, হত্যাকাণ্ডে অহিদ একাই জড়িত বলে মনে হচ্ছে। তাকে গ্রেপ্তারে রাতেই অভিযান শুরু হয়েছে।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
মঙ্গলবার থেকে দেশে আবারও বিশেষ টিকা ক্যাম্পেইন: স্বাস্থ্য অধিদপ্তর         হংকং নারী ফুটবল দলকে ৫-০ গোলে হারাল বাংলাদেশ         সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২৪২ জন হাসপাতালে         সোমবার ফাইজারের ২৫ লাখ টিকা আসছে         প্রধানমন্ত্রীর জন্মদিনে দেওয়া হবে ৮০ লাখ টিকা         সাংবাদিক নির্যাতন: ডিসি সুলতানাসহ চারজনের পদায়নের বিরুদ্ধে রুল         চার মাসে সর্বনিম্ন মৃত্যু, শনাক্ত ৯৮০         কুমিল্লার আদালতে হেফাজত নেতা মামুনুল হক         সন্ধ্যায় ভারতে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় ‘গুলাব’         একই স্কুলের শিক্ষক মায়ের পর ছেলেও করোনা আক্রান্ত         মুনিয়াকে ধর্ষণের পর হত্যা: হাইকোর্টে আগাম জামিন রিপনের         শাহজালালে করোনা ল্যাবের পরীক্ষামূলক কার্যক্রম শুরু         ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেলে আরও ৮ জনের মৃত্যু         বিশ্বব্যাপী করোনায় মৃত্যু-আক্রান্ত কমেছে         গুলাবের প্রভাবে সাগর উত্তাল, দুই নম্বর সংকেত         ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী         ওয়াশিংটনের উদ্দেশে নিউইয়র্ক ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী         হামলার প্রতিবাদে রংপুর রিপোর্টার্স ক্লাবের নিন্দা         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২২১ জন হাসপাতালে ভর্তি