মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৮
২৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে ট্রেন যোগাযোগ স্বাভাবিক

উইমেনআই২৪ প্রতিবেদক: চুয়াডাঙ্গার উথলী রেলওয়ের স্টেশনে তেলবাহী ট্যাংকারের বগি লাইনচ্যুত হওয়ার ১১ ঘণ্টা পর রেলপথ সচল হয়েছে। এতে খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

উথলী রেলওয়ে স্টেশন মাস্টার মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘বগিগুলো উদ্ধারের পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।’

এ ঘটনায় পাকশি বিভাগীয় রেলওয়ে পরিবহন কর্মকর্তা আনোয়ার হোসেনকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

খুলনা থেকে ডিজেল নিয়ে নাটোরে যাওয়ার পথে রবিবার রাত ১টার দিকে এই স্টেশনে লাইনচ্যুত হয় ট্রেনটির পাঁচটি বগি।

স্টেশন মাস্টার মোহাম্মদ আলী জানান, ২ নম্বর লাইন থেকে ১ নম্বর লাইনে ঢোকার সময় বগিগুলো লাইনচ্যুত হয়। সেগুলো উদ্ধারে সোমবার সকালে পাবনার ঈশ্বরদী থেকে যায় উদ্ধারকারী ট্রেন। সোমবার দুপুর ১২টার দিকে বগিগুলো উদ্ধারের পর রেলপথ সচল ঘোষণা করা হয়।

দুর্ঘটনার কারণে রাত থেকে বিভিন্ন পয়েন্টে আটকা পড়ে ছিল ঢাকা থেকে খুলনাগামী ডাউন চিত্রা, চুয়াডাঙ্গা থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস, চাঁপাইনবাবগঞ্জ থেকে খুলনাগামী মহানন্দা, খুলনা থেকে চিলাহাটিগামী রকেট মেইল, চিলাহাটি থেকে খুলনাগামী ডাউন রকেট মেইল এবং খুলনা থেকে রাজশাহীগামী কপোতাক্ষ এক্সপ্রেস।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
উন্নয়নের রূপকার শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ         সংগ্রাম ও সাহসের এক নাম শেখ হাসিনা         প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে টিকা ক্যাম্পেইন শুরু কাল         ডেঙ্গুতে আজও দুই মৃত্যু, শনাক্ত ২১৪         রেলের উন্নয়নে বিশেষ অবদান রাখছে ভারত: রেলমন্ত্রী         শেখ হাসিনার জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি         ঢাবির সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         শেখ হাসিনা এক জীবন্ত কিংবদন্তি: তথ্যমন্ত্রী         করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু-শনাক্ত         ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে ফাঁসাতে নিরীহ পারুলকে খুন         নিজ ঘরে মিলল নারী ব্যাংক কর্মকর্তার লাশ         চোর সন্দেহে নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ         জেল থেকে মুক্তি পেল ফিলিস্তিনি নেতা খালিদা জারা         ভারতের উপকূল অতিক্রম করেছে ‘গুলাব’, নামল সংকেত         ১৪ নভেম্বর এসএসসি, ২ ডিসেম্বর এইচএসসি পরীক্ষা         জার্মানির নির্বাচনে হেরে গেল মারকেলের দল         রাজনীতিকে বিদায় জানালেন প্রণবকন্যা শর্মিষ্ঠা         নারী সংখ্যাগরিষ্ঠ সংসদ গড়ে আইসল্যান্ডের ইতিহাস         আফগানিস্তানের বন্ধ হচ্ছে নারীদের ড্রাইভিং প্রশিক্ষণকেন্দ্র         মধ্যরাতে শিশু পুত্রকে গলা কেটে হত্যা করলেন মা         করোনা : সংক্রমণে যুক্তরাজ্য, প্রাণহানিতে শীর্ষে রাশিয়া