রবিবার, ১১ আশ্বিন ১৪২৮
২৬ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মেসির অভিষেকের খবরে ১০ দিন আগেই টিকিট শেষ

উইমেনআই২৪ ডেস্ক: বার্সেলোনার সঙ্গে প্রায় দেড় যুগের নাড়ির সম্পর্ক ছিড়ে ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দিয়ে বিশ্বজুড়ে আলোড়ন তুলেছিলেন ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। এর মাঝে দুই সপ্তাহ পেরিয়ে গেলেও প্যারিসিয়ানদের হয়ে মাঠে নামা হয়নি তার। ক্লাবটিতে যোগ দেয়া থেকে শুরু করে মেসির অভিষেক ম্যাচ নিয়ে ভক্তদের আগ্রহের মাত্রা বেশ তুঙ্গে।

কবে প্রথমবারের মতো পিএসজির জার্সিতে ম্যাচ খেলতে নামবেন আর্জেন্টাইন অধিনায়ক এই নিয়েই চলছে নানা জল্পনা-কল্পনা। তাই সবাই চাচ্ছে সেই কাঙ্ক্ষিত দিনে মাঠে থেকে ইতিহাসের সাক্ষী হতে।

আন্তর্জাতিক ব্যস্ততার আগে পিএসজির শেষ ম্যাচ আগামী রবিবার (২৯ আগস্ট)। এদিন রিমসের বিপক্ষে মাঠে নামে পিএসজি। ওই ম্যাচে পিএসজির হয়েছে অভিষেক হতে পারে বিশ্বসেরা এ ফুটবলারের। এছাড়া কোচ মাওরিসিও পচেত্তিনোও এমনটা ইঙ্গিত করেছেন।

পিএসজি কোচ পচেত্তিনোর কথায় মেসির অভিষেকের আভাস পেয়েই হুমড়ি খেয়ে পড়েছে ভক্ত-সমর্থকরা। এই ম্যাচ শুরুর ১০ দিন আগেই কী না শেষ হয়ে গেছে সব টিকিট। ২০ হাজার ৫৪৬ টিকেট ছাড়া হলেও ইতোমধ্যেই সবগুলো বিক্রি হয়ে গেছে। স্টেডিয়ামের বাইরে ঝুলছে ‘নো টিকিট’ লেখা সাইনবোর্ডও। এসব টিকিট কেবল ফ্রান্স নয়, বিক্রি হয়েছে পৃথিবীর বিভিন্ন প্রান্তে।

ফ্রান্সের সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, অনলাইন থেকে চিলি, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, মিশর ও ভারত থেকেও কেনা হয়েছে টিকিট। এছাড়া শুধু সমর্থক নয়, আগ্রহ রয়েছে সাংবাদিকদের মধ্যেও। ম্যাচটির জন্য অ্যাক্রিডেশনের আবেদন পড়েছে ১২০টি।

এখন পর্যন্ত এটিই সর্বোচ্চ অ্যাক্রিডেশনের আবেদন। এর আগে ২০১৩ সালের ২ মার্চ হয়েছিল এমন, যখন ডেভিড ব্যাকহাম ও ইব্রাহিমোভিচ পিএসজির হয়ে এই মাঠে খেলতে এসেছিলেন। এদিকে ফরাসি গণমাধ্যমগুলো জানাচ্ছে, রিমসের সবশেষ হোম ম্যাচে মাত্র ৬ হাজার টিকিট বিক্রি হয়েছিল। কিন্তু মেসির আগমনে সেটি এখন গিয়ে ঠেকেছে ২১ হাজারে!

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
মঙ্গলবার থেকে দেশে আবারও বিশেষ টিকা ক্যাম্পেইন: স্বাস্থ্য অধিদপ্তর         হংকং নারী ফুটবল দলকে ৫-০ গোলে হারাল বাংলাদেশ         সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২৪২ জন হাসপাতালে         সোমবার ফাইজারের ২৫ লাখ টিকা আসছে         প্রধানমন্ত্রীর জন্মদিনে দেওয়া হবে ৮০ লাখ টিকা         সাংবাদিক নির্যাতন: ডিসি সুলতানাসহ চারজনের পদায়নের বিরুদ্ধে রুল         চার মাসে সর্বনিম্ন মৃত্যু, শনাক্ত ৯৮০         কুমিল্লার আদালতে হেফাজত নেতা মামুনুল হক         সন্ধ্যায় ভারতে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় ‘গুলাব’         একই স্কুলের শিক্ষক মায়ের পর ছেলেও করোনা আক্রান্ত         মুনিয়াকে ধর্ষণের পর হত্যা: হাইকোর্টে আগাম জামিন রিপনের         শাহজালালে করোনা ল্যাবের পরীক্ষামূলক কার্যক্রম শুরু         ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেলে আরও ৮ জনের মৃত্যু         বিশ্বব্যাপী করোনায় মৃত্যু-আক্রান্ত কমেছে         গুলাবের প্রভাবে সাগর উত্তাল, দুই নম্বর সংকেত         ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী         ওয়াশিংটনের উদ্দেশে নিউইয়র্ক ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী         হামলার প্রতিবাদে রংপুর রিপোর্টার্স ক্লাবের নিন্দা         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২২১ জন হাসপাতালে ভর্তি