সোমবার, ৫ আশ্বিন ১৪২৮
২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আদালতে পরীমনি

উইমেনআই২৪ প্রতিবেদক: তৃতীয় দফায় দেওয়া এক দিনের রিমান্ড শেষে শনিবার আবারো আদালতে তোলা হয়েছে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে। মাদক মামলায় গ্রেফতার হয়ে দুই সপ্তাহের বেশি সময় ধরে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। আদালতে তুলে এখন তাকে রাখা হয়েছে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (সিএমএম) হাজতখানায়।

শনিবার বেলা সাড়ে ১১টার কিছু পরে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে একটি মাইক্রোবাসে করে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে (সিএমএম) নেওয়া হয় পরীমনিকে।

গত ৪ আগস্ট র‌্যাবের হাতে আটক হওয়ার পর থেকে নিয়ে এ পর্যন্ত মোট পাঁচ দফায় আদালতে তোলা হলো আলোচিত এই নায়িকাকে। প্রথমবার মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে চার দিনের রিমান্ড দিয়েছিল আদালত। দ্বিতীয় বার দেওয়া হয় দুই দিন। সেই মেয়াদ শেষ হলে গত বুধবার তৃতীয় দফায় পরীমনিকে আদালতে তোলা হয়।

এদিন নায়িকার আইনজীবী তার জামিনের আবেদন করেন। অন্যদিকে, সিআইডির আবেদনের প্রেক্ষিতে পরীমনিকে আবারো রিমান্ডে চান রাষ্ট্রপক্ষের আইনজীবী। কিন্তু সেদিন শুনানি হয়নি। যে কারণে বৃহস্পতিবার পরীমনিকে আবার আদালতে তোলা হয়। এদিন নায়িকার রিমান্ড নামঞ্জুর করে তাকে এক দিনের রিমান্ডে পাঠানো হয়।

সেই মেয়াদ শেষ হওয়ায় পঞ্চম বারের মতো শনিবার আবারো আদালতে তোলা হলো মাদক মামলায় কারাবন্দি পরীমনিকে। আজ তার জামিন শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা। তদন্তকারী সংস্থা সিআইডি থেকে জানানো হয়েছে, তারা আজ নায়িকার রিমান্ড চাইবে না।

গত ৪ আগস্ট সন্ধ্যায় পরীমনিকে তার বনানীর বাসা থেকে বিপুল মাদকসহ আটক করে র‌্যাব। ওই দিনই নায়িকার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করে বাহিনীটি। সেই মামলায় গত ১৩ আগস্ট থেকে তিনি আদালতের নির্দেশে কাশিমপুর কারাগারে বন্দি।

তিনি এবার জামিন পাবেন, নাকি আরো কিছুদিন কারাগারে থাকবেন- তা জানা যাবে কয়েক ঘণ্টা বাদেই।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
রাশিয়ার নির্বাচনে ৪৫ শতাংশ ভোট পেয়েছে পুতিনের দল         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু কমেছে         নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         ১৬০ ইউপি ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         দরিদ্র্রের হার অনেক বেশি হওয়ায় রংপুরে নারী শ্রমজীবী বেশি         ৩ ঘণ্টা পরে রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল চলাচল স্বাভাবিক         ষাটোর্ধ্ব জনগণকে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা দেওয়া হবে: স্বাস্থ্য ডিজি         নির্বাচনে অতিথি পাখিরা লাল কার্ড পাবে: তথ্য মন্ত্রী         জাপার ভাইস চেয়ারম্যান হলেন শাফিন         দেশে বছরে প্রায় ৬ লাখ মানুষ সাপের কামড়ে মারা যান : স্বাস্থ্যমন্ত্রী         'সরকার ও সাংবাদিকদের মুখোমুখি দাঁড় করানো হচ্ছে'         নতুন ২৪১ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি, এ পর্যন্ত মৃত্যু ৫৯         অবৈধ ৫৯টি আইপিটিভি বন্ধ করেছে বিটিআরসি         খালেদার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল         ‘শিক্ষার্থীরা মানলেও অভিভাবকরা স্বাস্থ‌্যবিধি মানছেন না’         ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে         রাসেল দম্পতির বিরুদ্ধে অর্থআত্মসাতের অভিযোগে আরেক মামলা         ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা আজ         আজ থেকে ৪ ঘণ্টা করে বন্ধ সিএনজি স্টেশন         ইউপি নির্বাচন : বিনা ভোটে আ.লীগের ৪৩ প্রার্থী জয়ী         আফগানিস্তানে শক্তিশালী বিস্ফোরণে নিহত ৭