সোমবার, ৫ আশ্বিন ১৪২৮
২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

‘পরীমনির বিরুদ্ধে মামলা হচ্ছে’

উইমেনআই২৪ প্রতিবেদক: চিত্রনায়িকা পরীমনিকে নিজেদের হেফাজতে নেওয়ার পর (র‌্যাব) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান জানিয়েছে, তার বিরুদ্ধে মামলা হচ্ছে।

বুধবার (৪ আগস্ট) রাতে ঢাকার বনানীর বাড়ি থেকে পরীমনিকে তুলে নেওয়ার পর একই এলাকার আরেক বাড়ি থেকে র‌্যাব আটক করে চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে।

পরীমনি ও রাজ দুজনকে নিয়ে যাওয়া হয় উত্তরার র‌্যাব সদর দপ্তরে। তবে ৮টার দিকে পরীমনিকে এবং সাড়ে ১০টার দিকে রাজকে আটকের সময় র‌্যাব নির্দিষ্ট করে কিছু বলেনি।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান রাত ১১টার দিকে গণমাধ্যমকে বলেন, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই’ পরীমনি ও রাজকে আটক করা হয়েছে।

তিনি বলেন, ‘তাদের বিরুদ্ধে মামলা হলে সেই মামলায় তাদের গ্রেফতার দেখানো হবে।’

তাদের বিরুদ্ধে কী মামলা হবে, তা বলেননি এই র‌্যাব কর্মকর্তা। তবে আটকের সময় দুজনের বাড়ি থেকে মদ জব্দ করতে দেখা গেছে র‌্যাব সদস্যদের।

প্রসঙ্গত, তিন দিন আগে পুলিশের অভিযানে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও জাহানারা মৌকে আটকের পর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছিল।

বুধবার দুপুরের পর পরীমনির বাড়িতে র‌্যাবের একটি দল উপস্থিত হলে তাকে গ্রেফতারের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

র‌্যাব সদস্যরা বাড়ির ফটকে যাওয়ার পরপরই বিকাল ৪টার দিকে ফেইসবুক লাইভে এসে ঘটনার বর্ণনা দিতে থাকেন পরীমনি। তিনি বলেছিলেন যে তিনি ‘ভয় পাচ্ছেন’। প্রায় এক ঘণ্টা পর র‌্যাব সদস্যরা ঘরে ঢোকার পর তার লাইভ বন্ধ হয়ে যায়। তার প্রায় ৩ ঘণ্টা পর র‌্যাব সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়।

তখনই রাজের বাড়িতে অভিযান শুরুর কথা বলেছিলেন র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম।

পরীমনি সম্প্রতি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে তুমুল আলোচনার জন্ম দেন। ওই মামলায় ঢাকা বোট ক্লাবের সদস্য ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে গ্রেফতার করে পুলিশ। পরে তিনি জামিনে ছাড়া পান।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ২০১৫ সালে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
রাশিয়ার নির্বাচনে ৪৫ শতাংশ ভোট পেয়েছে পুতিনের দল         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু কমেছে         নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         ১৬০ ইউপি ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         দরিদ্র্রের হার অনেক বেশি হওয়ায় রংপুরে নারী শ্রমজীবী বেশি         ৩ ঘণ্টা পরে রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল চলাচল স্বাভাবিক         ষাটোর্ধ্ব জনগণকে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা দেওয়া হবে: স্বাস্থ্য ডিজি         নির্বাচনে অতিথি পাখিরা লাল কার্ড পাবে: তথ্য মন্ত্রী         জাপার ভাইস চেয়ারম্যান হলেন শাফিন         দেশে বছরে প্রায় ৬ লাখ মানুষ সাপের কামড়ে মারা যান : স্বাস্থ্যমন্ত্রী         'সরকার ও সাংবাদিকদের মুখোমুখি দাঁড় করানো হচ্ছে'         নতুন ২৪১ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি, এ পর্যন্ত মৃত্যু ৫৯         অবৈধ ৫৯টি আইপিটিভি বন্ধ করেছে বিটিআরসি         খালেদার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল         ‘শিক্ষার্থীরা মানলেও অভিভাবকরা স্বাস্থ‌্যবিধি মানছেন না’         ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে         রাসেল দম্পতির বিরুদ্ধে অর্থআত্মসাতের অভিযোগে আরেক মামলা         ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা আজ         আজ থেকে ৪ ঘণ্টা করে বন্ধ সিএনজি স্টেশন         ইউপি নির্বাচন : বিনা ভোটে আ.লীগের ৪৩ প্রার্থী জয়ী         আফগানিস্তানে শক্তিশালী বিস্ফোরণে নিহত ৭