সোমবার, ৫ আশ্বিন ১৪২৮
২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

৭৮ বছর বয়সী টিকটক স্টার

উইমেনআই২৪ ডেস্ক:  স্বভাবসুলভ নাচতে তার ভালো লাগে। ছোটবেলা নাচতে ভালো লাগলেও সেভাবে আর হয়ে ওঠেনি পারিবারিক আর সামাজিক বিধির কারণ। এখন তার বয়স ৭৮। নেপালের বাসিন্দা এই নারীর নাম কৃষ্ণা কুমারী তিওয়ারি। দেশটির গোর্খা জেলার এই নারী তার লালিত স্বপ্ন এতদিনে বাস্তবায়ন করেছেন।

সম্প্রতি টিকটকে নাচের ভিডিও আপলোড করে তার নাচের সেই প্রতিভার জানান দিয়েছেন। তার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ১ কোটি ৮০ লাখেরও বেশি মানুষ দেখেছে এবং এতে কমেন্ট পড়েছে প্রায় ৬৫ হাজার।

টিকটকে নাচের ভিডিওর কারণেই এখন দেশ ছাড়িয়ে বিদেশেও জনপ্রিয় এই নারী। ছোটবেলার সুপ্ত বাসনা প্রকাশ করতে পেরে দারুণ খুশি কৃষ্ণা কুমারী। নেপালের সুনিতা বানিয়া নামে এক তরুণী কৃষ্ণা কুমারীর নাচের ভিডিওগুলো রেকর্ড করেন এবং তার টিকটক অ্যাকাউন্টে আপলোড করেন।

বাড়ির আশপাশের লোকজন তার এমন পাগলামিকে শুরুতে প্রশ্রয় না দিলেও পরে জনপ্রিয় হয়ে উঠেন সবার মাঝে। এরপর থেকে প্রতিবেশী কারো বাড়িতে বিয়ে বা কোন অনুষ্ঠান হলেও নাচের জন্য ডাক পান তিনি।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
রাশিয়ার নির্বাচনে ৪৫ শতাংশ ভোট পেয়েছে পুতিনের দল         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু কমেছে         নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         ১৬০ ইউপি ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         দরিদ্র্রের হার অনেক বেশি হওয়ায় রংপুরে নারী শ্রমজীবী বেশি         ৩ ঘণ্টা পরে রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল চলাচল স্বাভাবিক         ষাটোর্ধ্ব জনগণকে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা দেওয়া হবে: স্বাস্থ্য ডিজি         নির্বাচনে অতিথি পাখিরা লাল কার্ড পাবে: তথ্য মন্ত্রী         জাপার ভাইস চেয়ারম্যান হলেন শাফিন         দেশে বছরে প্রায় ৬ লাখ মানুষ সাপের কামড়ে মারা যান : স্বাস্থ্যমন্ত্রী         'সরকার ও সাংবাদিকদের মুখোমুখি দাঁড় করানো হচ্ছে'         নতুন ২৪১ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি, এ পর্যন্ত মৃত্যু ৫৯         অবৈধ ৫৯টি আইপিটিভি বন্ধ করেছে বিটিআরসি         খালেদার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল         ‘শিক্ষার্থীরা মানলেও অভিভাবকরা স্বাস্থ‌্যবিধি মানছেন না’         ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে         রাসেল দম্পতির বিরুদ্ধে অর্থআত্মসাতের অভিযোগে আরেক মামলা         ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা আজ         আজ থেকে ৪ ঘণ্টা করে বন্ধ সিএনজি স্টেশন         ইউপি নির্বাচন : বিনা ভোটে আ.লীগের ৪৩ প্রার্থী জয়ী         আফগানিস্তানে শক্তিশালী বিস্ফোরণে নিহত ৭