সোমবার, ৫ আশ্বিন ১৪২৮
২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

এবার বাংলা টিভি চ্যানেলে সানি লিওন’র কোমর দোলা

উইমেনআই২৪ ডেস্ক: সানি লিওন। বলিউডের আবেদনময়ী অভিনেত্রী। শুধু আইটেম গান হোক কিম্বা সিনেমা, তার উপস্থিতি মানেই শরীরে ঝিমধরানো ক্ষণপ্রভা পুলক অনুভূতির উষ্ণতা। আট থেকে আশি সব বয়সীর কাছেই এ ব্যাপারে সানি আগ্রহের কেন্দ্রবিন্দু।

জনপ্রিয় এ অভিনেত্রী এবার দেখা দিলেন বাংলা টিভি চ্যানেলে। পশ্চিমবঙ্গের একটি রিয়্যালিটি শো’তে অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছেন সানি। বিষয়টি রাতারাতি আলোচনার কেন্দ্রে চলে এসেছে।

জানা গেছে, ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর একটি বিশেষ পর্বে হাজির হন সানি। এতে প্রতিযোগীদের নাচ দেখে তিনি ভীষণ মুগ্ধ হয়েছেন। সে জন্য নিজেই মঞ্চ উঠে দোলালেন কোমর। তাকে আবার সঙ্গ দিয়েছেন প্রতিযোগিতাটির মূল বিচারক মিঠুন চক্রবর্তী, দেব ও মনামী ঘোষ।

‘ডান্স ডান্স জুনিয়র’ হলো কলকাতার স্টার জলসা টিভির আয়োজন। অন্যদিকে জি বাংলায় অনেক আগে থেকেই প্রচার হয়ে আসছে ‘ডান্স বাংলা ডান্স’ প্রতিযোগিতাটি। তাই দুটো চ্যানেলের মধ্যে চলছে টিআরপি যুদ্ধ। সেই যুদ্ধে জয়ের লক্ষ্যে দুটো আয়োজনেই থাকছে নিত্য নতুন চমক। যার সর্বশেষ সংযোজন সানি লিওন।

এদিকে কলকাতায় শুটিং সেরে সানি ফিরে গেছেন মুম্বাই। এখান থেকে তিনি নিয়ে গেছেন ‘দ্য বেরা বন্ড’ শীর্ষক একটি বই। ইনস্টাগ্রামে বইটির ছবি পোস্ট করে অভিনেত্রী বলেছেন, ‘অসাধারণ এই বই পেয়েছি কলকাতায়। চিতা ও মানুষের মধ্যকার সম্পর্কের চমৎকার গল্প এটি। অবশ্য পাঠ্য। ভালোবেসে ফেলেছি বইটিকে।’

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
কুমিল্লা-৭ আসনে ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা         চাকরিজীবী নারীদের ঘরে থাকার নির্দেশনা তালেবানের         রাশিয়ার নির্বাচনে ৪৫ শতাংশ ভোট পেয়েছে পুতিনের দল         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু কমেছে         নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         ১৬০ ইউপি ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         দরিদ্র্রের হার অনেক বেশি হওয়ায় রংপুরে নারী শ্রমজীবী বেশি         ৩ ঘণ্টা পরে রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল চলাচল স্বাভাবিক         ষাটোর্ধ্ব জনগণকে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা দেওয়া হবে: স্বাস্থ্য ডিজি         নির্বাচনে অতিথি পাখিরা লাল কার্ড পাবে: তথ্য মন্ত্রী         জাপার ভাইস চেয়ারম্যান হলেন শাফিন         দেশে বছরে প্রায় ৬ লাখ মানুষ সাপের কামড়ে মারা যান : স্বাস্থ্যমন্ত্রী         'সরকার ও সাংবাদিকদের মুখোমুখি দাঁড় করানো হচ্ছে'         নতুন ২৪১ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি, এ পর্যন্ত মৃত্যু ৫৯         অবৈধ ৫৯টি আইপিটিভি বন্ধ করেছে বিটিআরসি         খালেদার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল         ‘শিক্ষার্থীরা মানলেও অভিভাবকরা স্বাস্থ‌্যবিধি মানছেন না’         ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে         রাসেল দম্পতির বিরুদ্ধে অর্থআত্মসাতের অভিযোগে আরেক মামলা         ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা আজ         আজ থেকে ৪ ঘণ্টা করে বন্ধ সিএনজি স্টেশন