রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮
০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

প্রিয়াঙ্কার মাকে নিয়ে নিক রেস্তোরাঁয়

উইমেনআই২৪ ডেস্ক: নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ২০১৮ সালে বিয়ে করে নিজেদের প্রেমকে পরিণতি দিয়েছিলেন তারা। কিন্তু জানেন কি, রূপকথার মতো প্রেমের শুরুতেই নিককে নিয়ে বেজায় চিন্তায় পড়েছিলেন প্রিয়াঙ্কা? অভিনেত্রীর ৩৯তম জন্মদিনে জেনে নেওয়া যাক তাঁর প্রেমকাহিনির টুকরো কিছু কথা।

সম্পর্কের প্রথম কয়েক সপ্তাহের মধ্যেই প্রিয়াঙ্কা জানতে পারেন টাইপ ১ ডায়াবেটিসে আক্রান্ত নিক। প্রেমিকের এই রোগ চিন্তায় ফেলেছিল অভিনেত্রীকে। অতীতে একবার এ বিষয়ে গুগলে পড়লেও বিষয়টিকে গুরুত্ব দেননি প্রিয়াঙ্কা। কারণ, নিককে তখন ব্যক্তিগতভাবে চিনতেন না প্রিয়াঙ্কা। 

অভিনেত্রী তার বইতে লিখেছেন, “যখন আমি বুঝলাম বিষয়টা কতটা গুরুতর, আমার চিন্তা হতে শুরু হলো। কিন্তু সৌভাগ্যবশত বেশিদিন সেই চিন্তা টেকেনি। যত আমরা একসঙ্গে সময় কাটাতে শুরু করলাম, তত বুঝলাম নিক ওর শরীর নিয়ে কতটা সচেতন।

এর পরেই নিককে ভারতে নিয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। প্রেমিকার সুবাদে সেই প্রথম নিকের ভারত দর্শন। কিন্তু শুটের জন্য নিকের সঙ্গে সময় কাটানোর তেমন অবকাশ ছিল না অভিনেত্রীর।। অবশ্য নিক তার নিজের সময় কাটানোর পথ বের করে ফেলেছিলেন নিমেষেই। মধ্যাহ্নভোজ সারতে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে নিয়ে চলে গিয়েছিলেন এক রেস্তরাঁয়। মা-প্রেমিকের সখ্য দেখে খানিক চিন্তায় পড়েছিলেন প্রিয়াঙ্কা।

পাছে নিক যদি তাকে নিয়ে বেফাঁস কোনো মন্তব্য করে ফেলেন মায়ের সামনে! এমনই সব ভাবনায় উদ্বিগ্ন হয়ে নিজের এক দেহরক্ষীকে সেই রেস্তোরাঁয় পাঠিয়ে দেন অভিনেত্রী। নির্দেশ দেন মা এবং প্রেমিকের ছবি তুলে আনার। যাতে দুজনের মধ্যে কী ধরনের কথোপকথন চলতে পারে, তা তাদের দেখে কিছুটা আঁচ করে নিতে পারেন অভিনেত্রী। বলাই বাহুল্য, প্রিয়াঙ্কাকে বেকায়দায় ফেলেননি নিক। আনন্দবাজার।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘জাতির পিতার রক্তের ঋণ শোধ করতে হবে’         জার্মানীর ‘গ্যালারী অনিল অ্যাওয়ার্ড’ পেলেন নিলীমা সরকার         প্রেমিকের ‘আত্মহত্যা ঠেকাতে’ রুদ্ধশ্বাস অভিযান         প্রতারণার অভিযোগে নারী চিকিৎসক গ্রেফতার         ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         ট্রাক উল্টে খাদে, প্রাণহানি ৬         রাত পর্যন্ত চলবে গণপরিবহন         শোকের মাস শুরু         শিমুলিয়ায় যাত্রী পারাপারে স্বাস্থ্যবিধি উপেক্ষিত         চিত্রনায়িকা একা আটক         শ্রমিকদের ফেরাতে গণপরিবহণ চালু         এইচএসসির ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ         ‘নারী সমাজ অনেক এগিয়েছে’         ‘লোকজ সংস্কৃতি দেশের অতি মূল্যবান সম্পদ’         ২৪ ঘণ্টায় আরো ২১৮ জনের মৃত্যু         টিকা প্রদানে অন্তঃসত্ত্বাকে অগ্রাধিকার দিতে হাইকোর্টে রিট         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         যেভাবে বুঝবেন আপনার মুঠোফোন নজরদারিতে         জাপানের দেওয়া টিকার দ্বিতীয় চালান পৌঁছেছে         গৃহবধূকে হত্যা চেষ্টার অভিযোগ         স্পেনের রাস্তায় মানসিক ভারসাম্যহীন বহু বাংলাদেশি