বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮
২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

গাড়ি থেকে পর্ন তারকার রক্তাক্ত দেহ উদ্ধার

উইমেনআই২৪ ডেস্ক: গাড়ির ভেতরেই প্রাণ হারান মার্কিন পর্ন তারকা ডাহলিয়া স্কাই‌। লস অ্যাঞ্জেলেসের সান ফার্নান্ডো ভ্যালি এলাকা থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, ডাহলিয়ার শরীরে গুলির ক্ষত রয়েছে। ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত ছিলেন ওই পর্ন তারকা। তার জেরে দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। যদিও গুলি ছাড়া তার শরীরে অন্য কোনও ক্ষতের চিহ্ন মেলেনি। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, এটি আত্মহত্যা হতে পারে।

২০১০ সালে পর্ন তারকা হিসেবে আত্মপ্রকাশ করেন ডালিয়া। তার আসল নাম বেইলি ব্লু। পরবর্তী কালে তিনি নাম পরিবর্তন করেন। প্রায় ৬০০টির বেশি ভিডিও‌ রয়েছে তার। পর্ন ইন্ডাস্ট্রির প্রাণোচ্ছ্বল ব্যক্তিত্ব ছিলেন তিনি। ক্যারিয়ারে একাধিক অ্যাওয়ার্ড পেয়েছিলেন তিনি।

কিছুদিন আগে সেন্ট পিটার্সবার্গের একটি বহুতল থেকে পড়ে মৃত্যু হয় ২৯ বছরের পর্ন তারকা ক্রিস্টিনা লিজিনার। এর সঙ্গে কি ডালহিয়ার মৃত্যুর কোনো যোগ রয়েছে? সন্দেহের দান বেঁধেছে পুলিশের মনে। হত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘শুধু একটু মুখ ফুটে বলতে হবে’         ‘পরীক্ষা করান, টিকা নিন’         রিপোর্টার্স উইদাউট বর্ডার্সের বিরুদ্ধে ফরাসি আইনজীবীর লিগ্যাল নোটিশ         আইভীর বাড়িতে শামীম ওসমান         সালিশি বৈঠকে চেয়ারম্যানের ওপর অতর্কিত হামলা         গ্রহবধূ এবং স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ         ২৪ ঘণ্টায় আরো ২৫৮ জনের মৃত্যু         'অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত'         ঘর পরিষ্কার করুন নিয়ম মেনে         জিন্স পরায় পিটুনি খেয়ে প্রাণ হারালেন কিশোরী         পাহাড় ধসে ৬ রোহিঙ্গার প্রাণহানি         ‘ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে শাস্তি’         বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু         সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল         এবার বাংলা টিভি চ্যানেলে সানি লিওন’র কোমড় দোলা         মহারাষ্ট্রে বন্যায় প্রাণহানি বেড়ে ১৯২         কূটনীতিক রেজিনা আহমেদের ক্যারিয়ারের গল্প         ‘লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ অভিবাসীর মৃত্যু’         ঋতাভরীর বিয়ে আগামী বছর, বন্ধু হবেন বর