বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮
২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

‘সজাগ না থাকলে পরিস্থিতি ভয়াবহ হতে পারে’

উইমেনআই২৪ প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত তৃতীয় তরঙ্গের প্রস্তুতি নিচ্ছে, আমরা সজাগ না থাকলে আগামীতে করোনা পরিস্থিতি আরো ভয়াবহ হতে পারে।

রবিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রধানমন্ত্রীর সুরক্ষা সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

এসময় কোন কোন হাসপাতালে বেড, আইসিইউ ও অক্সিজেন নেই সেদিকে নজর দিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়কে আরো দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, স্বাস্থ্যবিধি না মেনে মানুষের বাড়ি ও পশুর হাটে যাওয়া ভয়ংকর অবস্থা। এতে ঈদযাত্রা অন্তিম যাত্রায় পরিণত হতে পারে। স্বাস্থ্যবিধি না মেনে ঈদযাত্রা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পরিবহনে অতিরিক্ত ভাড়া ও নিয়ম অনুযায়ী যাত্রী পরিবহন না করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি।

মহাসড়কে যানজট নেউ উল্লেখ করে সেতুমন্ত্রী দুর্ঘটনা এড়াতে সড়কে থ্রি হুইলার না চালানোর অনুরোধ করেন।

এসময় মাস্ক পরার ক্ষেত্রে সিটি করপোরেশনকে কঠোর অবস্থানে যাওয়ার পরামর্শ দেন তিনি।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘শুধু একটু মুখ ফুটে বলতে হবে’         ‘পরীক্ষা করান, টিকা নিন’         রিপোর্টার্স উইদাউট বর্ডার্সের বিরুদ্ধে ফরাসি আইনজীবীর লিগ্যাল নোটিশ         আইভীর বাড়িতে শামীম ওসমান         সালিশি বৈঠকে চেয়ারম্যানের ওপর অতর্কিত হামলা         গ্রহবধূ এবং স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ         ২৪ ঘণ্টায় আরো ২৫৮ জনের মৃত্যু         'অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত'         ঘর পরিষ্কার করুন নিয়ম মেনে         জিন্স পরায় পিটুনি খেয়ে প্রাণ হারালেন কিশোরী         পাহাড় ধসে ৬ রোহিঙ্গার প্রাণহানি         ‘ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে শাস্তি’         বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু         সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল         এবার বাংলা টিভি চ্যানেলে সানি লিওন’র কোমড় দোলা         মহারাষ্ট্রে বন্যায় প্রাণহানি বেড়ে ১৯২         কূটনীতিক রেজিনা আহমেদের ক্যারিয়ারের গল্প         ‘লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ অভিবাসীর মৃত্যু’         ঋতাভরীর বিয়ে আগামী বছর, বন্ধু হবেন বর