বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮
২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

এক ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত বসুন্ধরার

উইমেনআই২৪ প্রতিবেদক: বাংলাদেশ নারী ফুটবল লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংসের মেয়েরা।

শনিবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে জামালপুর কাচারিপাড়া একাদশকে ১৮-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে সাবিনারা। আর তাতেই এক ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত হয়েছে বসুন্ধরা কিংসের।

২০২০-২১ আসরের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলে আসছে বসুন্ধরা কিংসের মেয়েরা। শনিবার মাঠে নামার আগে ১২ ম্যাচের প্রত্যেকটিতে জিতে সবার উপরেই ছিল ক্লাবটি। এ সময় চ্যাম্পিয়ন হওয়ার দৌঁড়ে এগিয়ে ছিলেন সাবিনারাই। কিন্তু এরপরেও শিরোপা নিশ্চিত হতে প্রয়োজন ছিল আরো একটি জয়।

এদিন জামালপুর কাচারিপাড়া একাদশের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই বল দখল এবং আক্রমণে একচ্ছত্র আধিপত্য ছিল বসুন্ধরা কিংসের মেয়েদের। সাবিনা-কৃষ্ণা রাণীদের একের পর এক আক্রমণে ব্যস্ত হয়ে পড়ে প্রতিপক্ষের রক্ষণভাগ। কিন্তু সাবিনাদের থামাতে বারে বারে ব্যর্থ তারা।

সেই সুবাদে প্রথমার্ধেই ৭-০ গোলে এগিয়ে যায় চ্যাম্পিয়নরা। এরপর দ্বিতীয়ার্ধে আরো ১১ বার কাচারিপাড়া একাদশের জালে বল পাঠায় সাবিনা-কৃষ্ণারা। বিশাল জয়ে সবচেয়ে বেশি ৫ গোল করেছেন কৃষ্ণা রাণী সরকার।

এছাড়া চারটি গোল সাবিনা খাতুনের ও তিনটি শামসুন্নাহার জুনিয়রের। একটি করে গোল করেছেন সানজিদা, মনিকা, আনাই মিনি ও সুমাইয়া। একটি গোল কাচারিপাড়ার আত্মঘাতী।

ম্যাচ শেষে বসুন্ধরা কিংসের নারী ফুটবল দলের কোচ আবু ফয়সাল আহমেদ বলেন, ‘আমাদের আজ ড্র হলেও হতো, এরপরও কিন্তু আমরা বড় জয়ের জন্য খেলেছি। আতাউর রহমান ভূঁইয়া কলেজ আমাদের মূল প্রতিপক্ষ হলেও আমরা প্রতিটি ম্যাচকে সমান গুরুত্ব দিয়েছি। এটা আমাদের স্কোর শিটই প্রমাণ করে।’

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘শুধু একটু মুখ ফুটে বলতে হবে’         ‘পরীক্ষা করান, টিকা নিন’         রিপোর্টার্স উইদাউট বর্ডার্সের বিরুদ্ধে ফরাসি আইনজীবীর লিগ্যাল নোটিশ         আইভীর বাড়িতে শামীম ওসমান         সালিশি বৈঠকে চেয়ারম্যানের ওপর অতর্কিত হামলা         গ্রহবধূ এবং স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ         ২৪ ঘণ্টায় আরো ২৫৮ জনের মৃত্যু         'অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত'         ঘর পরিষ্কার করুন নিয়ম মেনে         জিন্স পরায় পিটুনি খেয়ে প্রাণ হারালেন কিশোরী         পাহাড় ধসে ৬ রোহিঙ্গার প্রাণহানি         ‘ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে শাস্তি’         বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু         সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল         এবার বাংলা টিভি চ্যানেলে সানি লিওন’র কোমড় দোলা         মহারাষ্ট্রে বন্যায় প্রাণহানি বেড়ে ১৯২         কূটনীতিক রেজিনা আহমেদের ক্যারিয়ারের গল্প         ‘লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ অভিবাসীর মৃত্যু’         ঋতাভরীর বিয়ে আগামী বছর, বন্ধু হবেন বর