বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮
২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

রবিবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

উইমেনআই২৪ প্রতিবেদক: পাইপলাইন রক্ষণাবেক্ষণ কাজের জন্য রবিবার (১৮ জুলাই) আবাসিকসহ সব শ্রেণির গ্রাহক পর্যায়ে ৮ ঘণ্টার জন্য রাজধানীর বেশ কিছু এলাকায় গ্যাস সবরবাহ বন্ধ থাকবে।

বিতরণকারী প্রতিষ্ঠান তিতাস গ্যাস জানায়, রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামীকাল রবিবার (১৮ জুলাই) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর তেজকুনিপাড়া, তেজগাঁও রেলওয়ে স্টেশন সংলগ্ন বটতলা মসজিদ এলাকা ও তেজগাঁও বিজ্ঞান কলেজ এলাকায় আবাসিক, সিএনজি, শিল্প, বাণিজ্যিকসহ সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পাইপলাইনের তিন জায়গায় বাল্ব প্রতিস্থাপনের জন্য এসব এলাকায় গ্যাস সরবরাহ ব্যাহত হবে বলে জানায় তিতাস গ্যাস।

এদিকে পবিত্র ঈদুল আজহার ছুটিতে কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ দিয়েছে তিতাস গ্যাস।

সম্প্রতি প্রতিষ্ঠানের উপমহাব্যবস্থাপক মো. আবদুর রহিম স্বাক্ষরিত এক অফিস আদেশে ২০ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত সাপ্তাহিক ও ঈদুল আজহার ছুটিতে সবাইকে কর্মস্থলে থাকার এই নির্দেশনা জারি করা হয়।

এতে বলা হয়, করোনাভাইরাস পরিস্থিতি অবনতির কারণে তিতাস গ্যাস কর্তৃপক্ষ এই অফিস আদেশ জারি করেছে। এতে প্রতিষ্ঠানের সকল ডিভিশন, বিভাগ ও শাখা প্রধানদের কোনো প্রকার ছুটি মঞ্জুর না করতেও বলা হয়েছে। পাশাপাশি তিতাসের কর্মকর্তা-কর্মচারিদের পূর্বের শিফট ডিউটি অপরিবর্তিত থাকবে বলেও আদেশে বলা হয়েছে।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘শুধু একটু মুখ ফুটে বলতে হবে’         ‘পরীক্ষা করান, টিকা নিন’         রিপোর্টার্স উইদাউট বর্ডার্সের বিরুদ্ধে ফরাসি আইনজীবীর লিগ্যাল নোটিশ         আইভীর বাড়িতে শামীম ওসমান         সালিশি বৈঠকে চেয়ারম্যানের ওপর অতর্কিত হামলা         গ্রহবধূ এবং স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ         ২৪ ঘণ্টায় আরো ২৫৮ জনের মৃত্যু         'অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত'         ঘর পরিষ্কার করুন নিয়ম মেনে         জিন্স পরায় পিটুনি খেয়ে প্রাণ হারালেন কিশোরী         পাহাড় ধসে ৬ রোহিঙ্গার প্রাণহানি         ‘ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে শাস্তি’         বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু         সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল         এবার বাংলা টিভি চ্যানেলে সানি লিওন’র কোমড় দোলা         মহারাষ্ট্রে বন্যায় প্রাণহানি বেড়ে ১৯২         কূটনীতিক রেজিনা আহমেদের ক্যারিয়ারের গল্প         ‘লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ অভিবাসীর মৃত্যু’         ঋতাভরীর বিয়ে আগামী বছর, বন্ধু হবেন বর