রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮
০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিয়ে করার খবরটি ভুয়া: মাহি

উইমেনআই২৪ প্রতিবেদক: চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন বলে শনিবার একটি নিউজ পোর্টালে প্রকাশ হওয়া খবর আজ রবিবার উড়িয়ে দিয়েছে নায়িকা নিজেই।

রবিবার গণমাধ্যমের কাছে বিষয়টি একেবারে নাকচ করে দিলেন ঢালিউডের এই ঝলঝলে কন্যা। বললেন, আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি ভুয়া। আমার ফেসবুকে পোস্ট আছে দেখলেই বুঝতে পারবেন।

ফেসবুক ঘেঁটে দেখা গেল মাহিয়া মাহি ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়েছেন, যেখানে স্বামী অপুর দিকে নির্ণিমেষ তাকিয়ে আছেন তিন্নি। তার পরেই ক্যাপশন জুড়ে দেওয়া হয়েছে, 'তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।' ক্যাপশনের সঙ্গে একটি দুঃখসূচক ইমজি।

এই বক্তব্য দিয়ে বিভ্রান্তিতে পড়া নেটিজেনদের বোঝাতে চাইলেন, 'অপু ছাড়া অন্য কাউকে তিনি ভাবেন না। তার সঙ্গে বিচ্ছেদের শোক অন্য কাউকে ভাবতে দেয় না। এমনকি তার জন্যই অন্য কারো দিকে চোখ যায় না।'  তবে গণমাধ্যমের কাছে স্পষ্ট জানালেন তার জীবনে কোনো পুরুষের আবির্ভাব ঘটেনি।

উল্লেখ্য, গত বছরের শুরুর দিকেও মাহিয়া মাহির বিবাহবিচ্ছেদের খবর শোনা যায়। সে সময় মাহি বলেছিলেন, 'আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্। আপনাদের উল্টাপাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়, প্লিজ স্টপ ইট।' তবে এ বছরে এসে সে কথা বাস্তবে পরিণত হয়। অপু ও মাহি আলাদা হয়ে যান।

২০১৬ সালে বিয়ে করেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। তার স্বামী অপু যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে সিলেটে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। দুই পরিবারের সম্মতিতে সে বছর ২৫ মে তাদের বিয়ে হয়।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘জাতির পিতার রক্তের ঋণ শোধ করতে হবে’         জার্মানীর ‘গ্যালারী অনিল অ্যাওয়ার্ড’ পেলেন নিলীমা সরকার         প্রেমিকের ‘আত্মহত্যা ঠেকাতে’ রুদ্ধশ্বাস অভিযান         প্রতারণার অভিযোগে নারী চিকিৎসক গ্রেফতার         ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         ট্রাক উল্টে খাদে, প্রাণহানি ৬         রাত পর্যন্ত চলবে গণপরিবহন         শোকের মাস শুরু         শিমুলিয়ায় যাত্রী পারাপারে স্বাস্থ্যবিধি উপেক্ষিত         চিত্রনায়িকা একা আটক         শ্রমিকদের ফেরাতে গণপরিবহণ চালু         এইচএসসির ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ         ‘নারী সমাজ অনেক এগিয়েছে’         ‘লোকজ সংস্কৃতি দেশের অতি মূল্যবান সম্পদ’         ২৪ ঘণ্টায় আরো ২১৮ জনের মৃত্যু         টিকা প্রদানে অন্তঃসত্ত্বাকে অগ্রাধিকার দিতে হাইকোর্টে রিট         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         যেভাবে বুঝবেন আপনার মুঠোফোন নজরদারিতে         জাপানের দেওয়া টিকার দ্বিতীয় চালান পৌঁছেছে         গৃহবধূকে হত্যা চেষ্টার অভিযোগ         স্পেনের রাস্তায় মানসিক ভারসাম্যহীন বহু বাংলাদেশি