রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮
০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সিলেটে স্কুলশিক্ষিকা ও গৃহকর্মীর লাশ উদ্ধার

উইমেনআই২৪ প্রতিবেদক: সিলেটের ওসমানীনগরের একটি বাসা থেকে স্কুলশিক্ষিকা তপতী রানি দে (৪৫) ও তার গৃহকর্মী গৌরচান বিশ্বাস ওরফে গৌরাঙ্গের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) রাত ৯টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত তপতী রানি সোয়ারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। তিনি চিকিৎসক বিজয় ভূষণ দের স্ত্রী। গৌরচান বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের মোহন লাল বিশ্বাসের ছেলে।

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানান, তপতী রানির ছেলেও চিকিৎসক। তারা পেশাগত কাজে বাইরে ছিলেন। বাড়িতে তপতী ও গৌরাঙ্গই ছিলেন। রাত ৯টার দিকে তপতীর ছেলে বিপ্লব দে বাড়ি ফিরে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে এলাকাবাসী ও পুলিশকে খবর দেন। পরে পুলিশ বাড়ির বাথরুমের জানালা ভেঙে ঘরে ঢুকে মেঝেতে তপতীর রক্তাক্ত মরদেহ পায়। পাশে ফ্যানের সঙ্গে গৌরাঙ্গর মরদেহ গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল।

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তপতীকে হত্যা করে গৌরাঙ্গ আত্মহত্যা করেছেন। তপতীর মরদেহের পাশে একটি দা এবং একটি চাকু রাখা ছিল।  ধারণা করা হচ্ছে, এগুলো দিয়েই তার গলা এবং পিঠে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে এর পেছনে অন্য কারণে আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
জার্মানীর ‘গ্যালারী অনিল অ্যাওয়ার্ড’ পেলেন নিলীমা সরকার         প্রেমিকের ‘আত্মহত্যা ঠেকাতে’ রুদ্ধশ্বাস অভিযান         প্রতারণার অভিযোগে নারী চিকিৎসক গ্রেফতার         ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         ট্রাক উল্টে খাদে, প্রাণহানি ৬         রাত পর্যন্ত চলবে গণপরিবহন         শোকের মাস শুরু         শিমুলিয়ায় যাত্রী পারাপারে স্বাস্থ্যবিধি উপেক্ষিত         চিত্রনায়িকা একা আটক         শ্রমিকদের ফেরাতে গণপরিবহণ চালু         এইচএসসির ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ         ‘নারী সমাজ অনেক এগিয়েছে’         ‘লোকজ সংস্কৃতি দেশের অতি মূল্যবান সম্পদ’         ২৪ ঘণ্টায় আরো ২১৮ জনের মৃত্যু         টিকা প্রদানে অন্তঃসত্ত্বাকে অগ্রাধিকার দিতে হাইকোর্টে রিট         ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত         যেভাবে বুঝবেন আপনার মুঠোফোন নজরদারিতে         জাপানের দেওয়া টিকার দ্বিতীয় চালান পৌঁছেছে         গৃহবধূকে হত্যা চেষ্টার অভিযোগ         স্পেনের রাস্তায় মানসিক ভারসাম্যহীন বহু বাংলাদেশি         ব্রিটিশ রাজবাড়ির ৪০ বছর আগের বিয়ের কেক নিলামে!