সোমবার, ৭ আষাঢ় ১৪২৮
২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন নুসরাত

উইমেনআই২৪ ডেস্ক: টলিউডে এখন সকলের আলোচনায় অভিনেত্রী নুসরাত জাহান। বর্তমানে অন্তসত্ত্বা এই অভিনেত্রী খুব শীঘ্রই মা হচ্ছেন। ইতিমধ্যে তার বেবিবাম্পের ছবিও প্রকাশ পেয়েছে। নুসরাতের মা হওয়ার আলোচনা যখন তুঙ্গে তখনই ২০১৯ সালে স্বামী নিখিল জৈনের জন্মদিনে টালিউডের আলোচিত নায়িকা নুসরাত জাহানের অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ার ঘটনাটি নতুন করে আলোচনায় এসেছে।

ওই সময় হাসপাতালের তরফে থানায় ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্ট করা হলেও নুসরাত ও তার স্বামী বিষয়টি অস্বীকার করেছিলেন। ২০১৯ সালের ১৭ নভেম্বর রাতে কলকাতার বাইপাস লাগোয়া একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় নুসরাতকে। একসঙ্গে অনেক ওষুধ খেয়ে ফেলার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন বসিরহাটের এ এমপি। হাসপাতালের তরফে নিয়ম মেনে ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছিল।


বেবি বাম্পে প্রকাশ্যে নুসরাত
কিন্তু প্রথম থেকেই পরিবারের তরফ থেকে ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয়া হয়। নুসরাতের স্বামী নিখিলও জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের। তখন অনেকেই ধারণা করেছিলেন, ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন নায়িকা। সেই ধারণা যে ভুল ছিল না ভক্তদের সেটাই এখন নতুন করে আলোচনায় এসেছে। কারণ নুসরাত-নিখিলের সম্পর্কের তিক্ততা চলছে বহু আগ থেকেই।

২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র ছবির শ্যুটিং নুসরাতের জীবনে মোড় ঘোরানো ঘটনা। সেই ছবির সেটেই অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত। এর আগে ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে অভিনয় করতে গিয়ে বন্ধুত্ব হয়েছিল দু’জনের। তার পর থেকে তাঁদের কখনও মরুশহরে কখনও বা দক্ষিণেশ্বর মন্দিরে। আবার কখনও দেখা যায় একই গাড়িতে। তাঁদের প্রেমের কাহিনি ধীরে ধীরে প্রকাশ্যে আনতেও শুরু করেন তাঁরা।

নিখিল-নুসরাতের সম্পর্ক ছেদের খবরের কয়েক মাস বাদেই ৪ জুন গুঞ্জন ওঠে, নুসরাত অন্তঃসত্ত্বা। পিতৃপরিচয় নিয়ে টানাটানি শুরু হয়। নিখিল স্পষ্ট জানিয়ে দেন, তিনি অনাগত সন্তানের জনক নন। কানাঘুষো শোনা যায়, যশই নুসরতের সন্তানের পিতা। কিন্তু সেই বিষয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি এই যুগল।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ধানমন্ত্রীকে কটূক্তি: টাঙ্গাইল পৌর প্যানেল মেয়রের পদ স্থগিত         বেজা’র নির্বাহী চেয়ারম্যান হলেন শেখ ইউসুফ হারুন         স্মার্ট ফোন কিনে না দেওয়ায় তরুণের আত্মহত্যা         যেভাবে ঘুমালে ত্বকের সৌন্দর্য্য বাড়ে!         ভোটগ্রহণ ভালো হয়েছে: ইসি সচিব         সাংবাদিক নির্যাতন দিবসে অবিলম্বে তদন্ত রিপোর্ট প্রকাশের দাবি         হাতকড়ায় বাঁধা দম্পত্তির ভালোবাসার গল্প         ‘তার কাছে বেগম জিয়ার চেয়েও চিত্রনায়িকা গুরুত্বপূর্ণ’         দেশের আরো ৭ জেলায় লকডাউন         ‘নারী কাউন্সিলরের ক্ষেত্রে ‘সংরক্ষিত’ কথাটি বাদ দিতে হবে’         বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির রহস্য ফাঁস         দেশে বৈদেশিক বিনিয়োগ কমেছে প্রায় ১১ শতাংশ         শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় দণ্ডপ্রাপ্তদের জামিন স্থগিতই থাকছে         পুকুরে ডুবে কিশোরের প্রাণহানি         পরীমণির বিরুদ্ধে আবারো ভাঙচুরের অভিযোগ         ভালুকায় কাভার্ড ভ্যানের চাপায় প্রাণহানি ৩         মালয়েশিয়ায় আটক ১০২ বাংলাদেশি         চরফ্যাশনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রাণহানি ১         যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৯ শিশুসহ প্রাণহানি ১০         উন্নত দেশে অভিবাসন শুধুই কী প্রশান্তির!         যুক্তরাষ্ট্রের সঙ্গে কানাডা ও মেক্সিকো সীমান্ত বন্ধের মেয়াদ বাড়লো