বুধবার, ২ আষাঢ় ১৪২৮
১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

হেরেও বাজিমাৎ সায়নীর

উইমেনআই২৪ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের সদ্য সমাপ্ত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিট পেলেও অল্পের জন্য হেরে গিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ। তবে নির্বাচনের আগে জেতার জন্য পরিশ্রমের কমতি রাখেননি এই অভিনেত্রী। সেই পরিশ্রমের ফলই এবার হাতেনাতে পেলেন তিনি। তৃণমূল যুব সভাপতির মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়েছেন সায়নী।

শনিবার তৃণমূল যুব সভাপতির পদ থেকে ইস্তফা দিয়ে সাধারণ সম্পাদকের দায়িত্ব নেন মমতার ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই পদেই স্থলাভিষিক্ত হয়েছেন সায়নী।

দায়িত্ব পাওয়ার পর সায়নী এক প্রতিক্রিয়ায় বলেন, নেতা হতে গেলে মানুষের মধ্যে পৌঁছতে হবে। আমি মানুষের কাছে গিয়ে তার ফল পেয়েছি। আমাদের বড়দের পরামর্শ নিয়ে এগোতে হবে।

অভিনেতা-অভিনেত্রীরা ভোটের আগে আসেন। আর কখনো তাদের দেখা পাওয়া যায় না- এই ইমেজ ভেঙে ফেলেছেন সায়নী ঘোষ। অন্য অভিনেত্রীদের মতো ব্যক্তিগত ইস্যুতে মিডিয়ায় জায়গা পাননি তিনি। রাজনীতি দিয়েই রাজনৈতিক অঙ্গনে আসন পাকা করলেন এই অনূর্ধ্ব ত্রিশ বছরের এই নায়িকা।

জনচিত্ত জয়ীই নন তিনি, পরাজিত হয়েও সেরা বাজি জিতেছেন। এক দৌড়ে পরিণত হয়েছেন গোটা রাজ্যের যুব সম্প্রদায়ের মুখপাত্রে। শুধু সায়নীই নন তৃণমূলের সাংগঠিক রদবদলে তরুণ মুখকেই গুরুত্ব দিচ্ছেন মমতা।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা         সেতু আছে; রাস্তা নেই, সংযোগ সড়ক!         আমার বিশ্বাস সঠিক বিচার পাব: পরীমণি         মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নারীদের চাকরি         ‘যুগের সঙ্গে তাল মিলিয়ে এসএসএফকে দক্ষ করা হচ্ছে’         ‘দুর্যোগেও চাল উৎপাদনে বাংলাদেশ এখন তৃতীয় স্থানে’         দেশে এক ডোজের করোনা টিকার অনুমোদন         মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি         অনিয়ম মোকাবিলায় হজ ও ওমরাহ পরিচালনা বিল পাশ         ডিবি কার্যালয়ে পরীমণি         জিততে পারল না আর্জেন্টিনা         আজ বর্ষার প্রথম দিন         চীনা কুকুর ছিনিয়ে নিলো বিজয়ের মুকুট         পরীমণির মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে         আপনারাই আমার সাহস: পরীমণি         আফগানিস্তানের নারী পুলিশ সদস্যরা যৌন নির্যাতনের শিকার হচ্ছেন         গার্ড অব অনারে নারী ইউএনও'র আপত্তির বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি         জাতিসংঘ মিশনে ‘বঙ্গবন্ধু লাউঞ্জ’         ফেনীতে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম         ‘নারীর অধিকার দেয়ার ব্যাপারে সৌদি পুরুষ ভীষণ ভীত’