সোমবার, ৭ আষাঢ় ১৪২৮
২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

রাশিয়ার টেনিস সুন্দরী গ্রেফতার

উইমেনআই২৪ ডেস্ক: রাশিয়ার টেনিস তারকা ইয়ানা সিজিকোভাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্টে র‌্যাংকিংয়ে ১০১ নম্বরে থাকা এই টেনিস সুন্দরীর বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠেছে। এ অপরাধে তাকে গ্রেফতার করা হয়।

তবে শুক্রবার গভীর রাতে তাকে ছেড়ে দেওয়া হয়। তার আইনজীবী ফ্রেডেরিক বেলো জানিয়েছেন, এমন অভিযোগ নিয়ে ইয়ানা নিজেও অবাক হয়েছেন। তিনি সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন।

গত বছর রোলা গারোঁয় একটি ডাবলস ম্যাচে গড়াপেটার অভিযোগে বৃহস্পতিবার রাতে ফ্রেঞ্চ ওপেনের একটি ম্যাচ শেষে তাকে গ্রেফতার করা হয়।

প্যারিসের জনপ্রিয় সংবাদপত্র লে পেরিসি তাদের প্রতিবেদনে জানায়, খেলা শেষে ম্যাসাজ নেওয়ার পর আটক করা হয় ইয়ানাকে। তার হোটেল রুমেও তল্লাশি চালানো হয়েছে।

গত বছর মেয়েদের ডাবলসের প্রথম রাউন্ডেই হেরে যান ইয়ানা এবং তার ডাবলস পার্টনার আমেরিকান ম্যাডিসন ব্রেঙ্গল। তাদের হারায় রোমানিয়ান জুটি আন্দ্রিয়া মিতু এবং প্যাট্রিসিয়া মারিয়া তিগ। ওই ম্যাচকে ঘিরেই সন্দেহ হয়।

ওই ম্যাচের দ্বিতীয় সেটের পঞ্চম গেম নিয়ে প্রবল সন্দেহ হয়। সার্ভিস করে লাভে গেমটি হারেন ইয়ানা। তার মধ্যে ছিল দুটো সন্দেহজনক ডাবল ফল্ট।

প্রসঙ্গত, স্পোর্টিং দুর্নীতির অভিযোগ প্রমাণিত হলে পাঁচ বছরের কারাদন্ড এবং পাঁচ লাখ ডলার জরিমানা করা হয়।

সূত্র: বিবিসি

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ধানমন্ত্রীকে কটূক্তি: টাঙ্গাইল পৌর প্যানেল মেয়রের পদ স্থগিত         বেজা’র নির্বাহী চেয়ারম্যান হলেন শেখ ইউসুফ হারুন         স্মার্ট ফোন কিনে না দেওয়ায় তরুণের আত্মহত্যা         যেভাবে ঘুমালে ত্বকের সৌন্দর্য্য বাড়ে!         ভোটগ্রহণ ভালো হয়েছে: ইসি সচিব         সাংবাদিক নির্যাতন দিবসে অবিলম্বে তদন্ত রিপোর্ট প্রকাশের দাবি         হাতকড়ায় বাঁধা দম্পত্তির ভালোবাসার গল্প         ‘তার কাছে বেগম জিয়ার চেয়েও চিত্রনায়িকা গুরুত্বপূর্ণ’         দেশের আরো ৭ জেলায় লকডাউন         ‘নারী কাউন্সিলরের ক্ষেত্রে ‘সংরক্ষিত’ কথাটি বাদ দিতে হবে’         বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির রহস্য ফাঁস         দেশে বৈদেশিক বিনিয়োগ কমেছে প্রায় ১১ শতাংশ         শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় দণ্ডপ্রাপ্তদের জামিন স্থগিতই থাকছে         পুকুরে ডুবে কিশোরের প্রাণহানি         পরীমণির বিরুদ্ধে আবারো ভাঙচুরের অভিযোগ         ভালুকায় কাভার্ড ভ্যানের চাপায় প্রাণহানি ৩         মালয়েশিয়ায় আটক ১০২ বাংলাদেশি         চরফ্যাশনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রাণহানি ১         যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৯ শিশুসহ প্রাণহানি ১০         উন্নত দেশে অভিবাসন শুধুই কী প্রশান্তির!         যুক্তরাষ্ট্রের সঙ্গে কানাডা ও মেক্সিকো সীমান্ত বন্ধের মেয়াদ বাড়লো