বুধবার, ২ আষাঢ় ১৪২৮
১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ

উইমেনআই২৪ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে এক তরুণীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। আশুলিয়ার থানার ওসি (তদন্ত) জিয়াউল হক তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ।

শুক্রবার (২৮ মে) রাত সাড়ে ১১টা দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বাসটি জব্দ করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার রাতে আশুলিয়ার নবীনগর থেকে একটি মিনি বাসে করে পরিচিত একজনের সঙ্গে টঙ্গী যাচ্ছিলেন ওই তরুণী। পথে সব যাত্রীদের নামিয়ে দেয় বাসের হেলপার। পরে আব্দুল্লাহপুর পৌঁছানোর আগেই ৪ ব্যক্তিকে গাড়িতে তুলে নেয় সে। পথে ফাঁকা রাস্তায় চলন্ত বাসেই মেয়েটির সঙ্গে থাকা ছেলেটিকে বেঁধে জোরপূর্বক গণধর্ষণ করে হেলপারসহ ৬ জন।

এ ঘটনার পর বাসটি ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে যাওয়ার সময় ওই তরুণীর চিৎকার শুনে পুলিশের ডিউটিরত মোবাইল টিম থামানোর সংকেত দেয়। পরে গাড়িতে থাকা মেয়েটি জানায় সে শুক্রবার সকালে মানিকগঞ্জের বোনের বাড়িতে বেড়াতে যায়। পুনরায় নিজ বাড়িতে ফিরতে নবীনগরে আসে সে। পরিচিত একজনের সঙ্গে দেখা হলে তার সঙ্গে টঙ্গীর উদ্দেশ্যে রওয়ানা দিলে চলন্ত বাসে ৬ জন তাকে ধর্ষণ করে।

পরে বাসে থাকা ৬ ব্যক্তিকে আটক করে থানা নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় বাসটিও জব্দ করা হয়েছে। নির্যাতিতা ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ওই তরুণীর বাড়ি লালমনিরহাট জেলায়। গার্মেন্টসে চাকরির সুবাদে নারায়ণগঞ্জের চাষাড়ায় স্বামীর সঙ্গে বসবাস করেন। 

শীর্ষ সংবাদ:
রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা         সেতু আছে; রাস্তা নেই, সংযোগ সড়ক!         আমার বিশ্বাস সঠিক বিচার পাব: পরীমণি         মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নারীদের চাকরি         ‘যুগের সঙ্গে তাল মিলিয়ে এসএসএফকে দক্ষ করা হচ্ছে’         ‘দুর্যোগেও চাল উৎপাদনে বাংলাদেশ এখন তৃতীয় স্থানে’         দেশে এক ডোজের করোনা টিকার অনুমোদন         মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি         অনিয়ম মোকাবিলায় হজ ও ওমরাহ পরিচালনা বিল পাশ         ডিবি কার্যালয়ে পরীমণি         জিততে পারল না আর্জেন্টিনা         আজ বর্ষার প্রথম দিন         চীনা কুকুর ছিনিয়ে নিলো বিজয়ের মুকুট         পরীমণির মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে         আপনারাই আমার সাহস: পরীমণি         আফগানিস্তানের নারী পুলিশ সদস্যরা যৌন নির্যাতনের শিকার হচ্ছেন         গার্ড অব অনারে নারী ইউএনও'র আপত্তির বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি         জাতিসংঘ মিশনে ‘বঙ্গবন্ধু লাউঞ্জ’         ফেনীতে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম         ‘নারীর অধিকার দেয়ার ব্যাপারে সৌদি পুরুষ ভীষণ ভীত’