বুধবার, ২ আষাঢ় ১৪২৮
১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

উইমেনআই২৪ ডেস্ক: কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ও ছেলেসহ একই পরিবারের তিনজনের প্রাণহানি হয়েছে।  

শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের জালিয়াপাড়ায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- হারুন অর রশিদ (৪৫), তার ছেলে বাবলু (১৮) ও নিহত হারুন অর রশিদের ভাতিজা বোরহান উদ্দিনের ছেলে শাদ (১০)। মৃত সবাই জালিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জালিয়াপাড়া গ্রামের একটি বাড়িতে বিদ্যুতের খুঁটি থেকে বাঁশের খুঁটি দিয়ে বিদ্যুৎ সংযোগ নেওয়া হয়েছে। বিদ্যুতের তার টানানো ওই বাঁশের খুঁটিতে শাদ তার বাই-সাইকেল রেখেছিল। দুপুর আড়াইটার দিকে শাদ বাই-সাইকেলটি আনতে গেলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় শাদকে বাঁচাতে বাবলু ও হারুন অর রশিদ এগিয়ে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তিনজনকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবাইকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক তথ্যের নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা         সেতু আছে; রাস্তা নেই, সংযোগ সড়ক!         আমার বিশ্বাস সঠিক বিচার পাব: পরীমণি         মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নারীদের চাকরি         ‘যুগের সঙ্গে তাল মিলিয়ে এসএসএফকে দক্ষ করা হচ্ছে’         ‘দুর্যোগেও চাল উৎপাদনে বাংলাদেশ এখন তৃতীয় স্থানে’         দেশে এক ডোজের করোনা টিকার অনুমোদন         মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি         অনিয়ম মোকাবিলায় হজ ও ওমরাহ পরিচালনা বিল পাশ         ডিবি কার্যালয়ে পরীমণি         জিততে পারল না আর্জেন্টিনা         আজ বর্ষার প্রথম দিন         চীনা কুকুর ছিনিয়ে নিলো বিজয়ের মুকুট         পরীমণির মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে         আপনারাই আমার সাহস: পরীমণি         আফগানিস্তানের নারী পুলিশ সদস্যরা যৌন নির্যাতনের শিকার হচ্ছেন         গার্ড অব অনারে নারী ইউএনও'র আপত্তির বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি         জাতিসংঘ মিশনে ‘বঙ্গবন্ধু লাউঞ্জ’         ফেনীতে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম         ‘নারীর অধিকার দেয়ার ব্যাপারে সৌদি পুরুষ ভীষণ ভীত’