শুক্রবার, ৪ আষাঢ় ১৪২৮
১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বোলিংয়ে বাংলাদেশ

উইমেনআই২৪ প্রতিবেদক: প্রথম ম্যাচে টস ভাগ্য সহায় ছিল তামিম ইকবালের। কিন্তু সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টসটা আর জিততে পারলেন না টাইগার ক্যাপ্টেন। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছে শ্রীলঙ্কা। তাই শুরু বল হাতে মাঠে নামতে হচ্ছে বাংলাদেশকে।

শ্রীলঙ্কার উইকেটরক্ষকের দায়িত্বে ফিরেছেন নিরোশান ডিকভেলা। ম্যাচে অভিষেক হচ্ছে তিন জনের। তারা হলেন রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে ও বিনুরা ফার্নান্ডো। তবে দল থেকে ছিটকে গেছেন লক্ষ্মণ সান্দাকান, ইসুরু উদানা, আশেন বান্দারা ও শানাকা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসাইন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, কুশল পেরেরা (অধিনায়ক ও উইকেটরক্ষক), পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, ধনাঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকওয়েলা, ধনঞ্জয়া দা সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রামেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, বিনুরা ফারনান্দো ও দুশমন্থা চামিরা।

শীর্ষ সংবাদ:
মাস্ক পরার বাধ্যবাধকতা তুলে নিচ্ছে স্পেন         বিএনপি নেত্রী নিপুন রায়ের মুক্তি         'আত্মগোপনে ছিলেন ত্ব-হা'         ঢাবিতে ভর্তি ও ফরম ফিল-আপ করা যাবে অনলাইনে         মাইক্রোসফটের নতুন চেয়ারম্যান ভারতীয় বংশোদ্ভূত সত্য নাদেলা         বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী         অন্তর্বাসের মডেল হলেন প্রিয়াঙ্কা         খোঁজ মিলল আবু ত্ব-হার         চীন থেকে টিকা দেশে পৌঁছালো         ৩৫তম ফোবানা সম্মেলনের নতুন দিনক্ষণ নির্ধারণ         রাজশাহীতে করোনায় আরো ১২ জনের মৃত্যু         ঢাকা ব্যাংকের ভল্ট থেকে কয়েক কোটি টাকা উধাও         গার্ড অব অনার নিয়ে ধূম্রজাল কেন?         অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন বিদেশগামী কর্মীরা         যুক্তরাষ্ট্র গেলেন সাকিব         মহাকাশ স্টেশন নির্মাণে নভোচারী পাঠাল চীন         তসবি পাঠ করে ১২৪ নারীর অর্থ উপার্জন!         গায়ে হলুদের গান বাজাতে গিয়ে প্রাণ গেল বরের         ‘দেশে গণমাধ্যমের অবাধ বিকাশ ঘটেছে’         ঠাকুরগাঁওয়ে মাদকসেবনে বৃদ্ধের মৃত্যু!         ‘বিদেশে চাকুরি প্রত্যাশীদের সতর্ক থাকতে হবে’