শুক্রবার, ৪ আষাঢ় ১৪২৮
১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু

উইমেনআই২৪ প্রতিবেদক: বরিশালের হিজলা উপজেলায় ছাগলকে ঘাস খাওয়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত অপর ছেলে মনিরকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার বড়জালিয়া ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃতরা হলেন, একই গ্রামের কাশেম হাওলাদার (৫৫) ও তার ছেলে মোক্তার হাওলাদার (২৫)।

স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে কাশেম হাওলাদার তার ছাগলকে ঘাস খাওয়াতে বাড়ির পাশের ইটভাটা সংলগ্ন মাঠে যান। এসময় ছাগল তার হাত থেকে ছুটে যায়। ছাগল ধরতে গিয়ে ইটভাটার একটি বৈদ্যুতিক ক্যাবলে (তার) তার হাত স্পর্শ হয়। এসময় তার চিৎকার শুনে দুই ছেলে মোক্তার হাওলাদার ও মনির হাওলাদার তাকে উদ্ধার করতে যায়। বাবাকে বাঁচাতে গিয়ে তারা দুই ভাই বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাশেম ও মোক্তারকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় মনিরকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা আরো জানায়, ওই ইটভাটায় সাইড লাইনের মাধ্যমে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছিল। গত দুই মাস ধরে ইটভাটা বন্ধ থাকলেও সংযোগ চালু ছিল। সংযোগ ক্যাবলটি মাঠে ঝুলে ছিল। ইটভাটা মালিকের গাফেলতির জন্য এই দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ মৃতদের স্বজনদের।

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, দুর্ঘটনার পর পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
বিএনপি নেত্রী নিপুন রায়ের মুক্তি         'আত্মগোপনে ছিলেন ত্ব-হা'         ঢাবিতে ভর্তি ও ফরম ফিল-আপ করা যাবে অনলাইনে         মাইক্রোসফটের নতুন চেয়ারম্যান ভারতীয় বংশোদ্ভূত সত্য নাদেলা         বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী         অন্তর্বাসের মডেল হলেন প্রিয়াঙ্কা         খোঁজ মিলল আবু ত্ব-হার         চীন থেকে টিকা দেশে পৌঁছালো         ৩৫তম ফোবানা সম্মেলনের নতুন দিনক্ষণ নির্ধারণ         রাজশাহীতে করোনায় আরো ১২ জনের মৃত্যু         ঢাকা ব্যাংকের ভল্ট থেকে কয়েক কোটি টাকা উধাও         গার্ড অব অনার নিয়ে ধূম্রজাল কেন?         অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন বিদেশগামী কর্মীরা         যুক্তরাষ্ট্র গেলেন সাকিব         মহাকাশ স্টেশন নির্মাণে নভোচারী পাঠাল চীন         তসবি পাঠ করে ১২৪ নারীর অর্থ উপার্জন!         গায়ে হলুদের গান বাজাতে গিয়ে প্রাণ গেল বরের         ‘দেশে গণমাধ্যমের অবাধ বিকাশ ঘটেছে’         ঠাকুরগাঁওয়ে মাদকসেবনে বৃদ্ধের মৃত্যু!         ‘বিদেশে চাকুরি প্রত্যাশীদের সতর্ক থাকতে হবে’         নারী যেভাবে ডিজিটাল যৌন অপরাধের শিকার হচ্ছেন