বুধবার, ২ আষাঢ় ১৪২৮
১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ছয় দিনের প্রতিক্ষা শেষে মায়ের সঙ্গে দেখা

উইমেনআই২৪ প্রতিবেদক: কারামুক্ত সাংবাদিক রোজিনা ইসলামকে চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়ার পর ছোট্ট মেয়ে আলভিনা ইসলাম হাসপাতালের জরুরি বিভাগে মায়ের সঙ্গে দেখা করেছেন।

রোববার বিকেল কারাগার থেকে মুক্তি পান প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে গুপ্তচরবৃত্তি ও রাষ্ট্রীয় গোপন নথি নিজের দখলে রাখার অভিযোগে দায়ের হওয়া মামলায় জামিন পান রোজিনা ইসলাম।

সন্ধ্যায় তাকে সাত শারীরিক সমস্যার কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়। রোজিনা ইসলামের গাড়টি যখন স্কয়ার হাসপাতালে কাছাকাছি চলে আসে তখনই আলভিনার চোখে মুখে ৬ দিন পর মাকে দেখার উচ্ছ্বাস দেখা যায়। তবে ইমার্জেন্সি গেটে উপস্থিত গণমাধ্যমকর্মী ও নিরাপত্তাকর্মীদের ভিড়ে মায়ের কাছে যেতে পারেনি আলভিনা। মাকে এত কাছে দেখেও না যেতে পেরে আলভিনার মধ্যে উৎকণ্ঠা বেড়ে যায়। পরে রোজিনা ইসলামকে ইমার্জেন্সিতে নেয়া হলে বাবা মনিরুল ইসলাম মিঠুর সঙ্গে আলভিনাও প্রবেশ করেন মায়ের সঙ্গে দেখা করতে।

এর আগে রোজিনার স্বামী মনিরুল ইসলাম মিঠু গণমাধ্যমকে বলেন, করোনার টিকা নেয়ার পর রোজিনা কোনো বিশ্রাম নিতে পারেননি। তার সাতটি শারীরিক সমস্যা রয়েছে। যার মধ্যে থায়রেড, হাইপারটেনশান, ব্লাডসুগার, ডায়াবেটিস, অ্যাসিডিটি ও গাইনোকোলজিক্যাল সমস্যা অন্যতম। এসব রোগের কারণে তাকে আমরা চেকআপ করাতে স্কয়ার হাসপাতালে এনেছি।

তিনি বলেন, রোজিনার প্রাথমিক চেকআপ করবেন চিকিৎসকরা। এরপর তাকে আইসোলেশনে রেখে কোভিড টেস্ট করানো হবে। কোভিড টেস্টে নেগেটিভ এলে তাকে সাধারণ ওয়ার্ডে নিয়ে এসব রোগের চিকিৎসা শুরু হবে।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা         সেতু আছে; রাস্তা নেই, সংযোগ সড়ক!         আমার বিশ্বাস সঠিক বিচার পাব: পরীমণি         মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নারীদের চাকরি         ‘যুগের সঙ্গে তাল মিলিয়ে এসএসএফকে দক্ষ করা হচ্ছে’         ‘দুর্যোগেও চাল উৎপাদনে বাংলাদেশ এখন তৃতীয় স্থানে’         দেশে এক ডোজের করোনা টিকার অনুমোদন         মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি         অনিয়ম মোকাবিলায় হজ ও ওমরাহ পরিচালনা বিল পাশ         ডিবি কার্যালয়ে পরীমণি         জিততে পারল না আর্জেন্টিনা         আজ বর্ষার প্রথম দিন         চীনা কুকুর ছিনিয়ে নিলো বিজয়ের মুকুট         পরীমণির মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে         আপনারাই আমার সাহস: পরীমণি         আফগানিস্তানের নারী পুলিশ সদস্যরা যৌন নির্যাতনের শিকার হচ্ছেন         গার্ড অব অনারে নারী ইউএনও'র আপত্তির বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি         জাতিসংঘ মিশনে ‘বঙ্গবন্ধু লাউঞ্জ’         ফেনীতে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম         ‘নারীর অধিকার দেয়ার ব্যাপারে সৌদি পুরুষ ভীষণ ভীত’