শুক্রবার, ৪ আষাঢ় ১৪২৮
১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে ভেঙে পড়েন লেডি গাগা

উইমেনআই২৪ ডেস্ক : লেডি গাগা একটি নতুন সাক্ষাৎকারে বলেছেন যে, একজন সংগীত প্রযোজক তাকে ধর্ষণ করেছিলেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে যান। অপরাহ উইনফ্রে এবং প্রিন্স হ্যারি’র নতুন অ্যাপল টিভি + শোতে এই সাক্ষাৎকারে তিনি এ কথা জানান। ১৯ বছর বয়সে তার জীবনে ঘটে যায় সেই ঘটনা।

লেডি গাগা বলেন, ‌‘ তখন আমার বয়স ১৯ বছর। আমি তাদের সঙ্গে কাজ করছিলাম। একজন নির্মাতা আমাকে বললেন, তোমার কাপড় খুলে দাও। আমি না বলেছিলাম। আমি চলে গিয়েছিলাম। তারা আমাকে বলেছিল যে, তারা আমার সমস্ত সংগীত পুড়িয়ে ফেলবে এবং তারা থামেনি। তারা আমাকে জিজ্ঞাসা করা বন্ধ করেনি এবং আমি কেবল হিমশীতল হয়ে পড়েছিলাম।’

তিনি জানান এরপর, ওই সংগীত প্রযোজক তাকে একটি ঘরের কোণে নিয়ে ধর্ষণ করেন। সংগীতে তার প্রথম দিনগুলোতে ঘটে যাওয়া এই ঘটনার বর্ণনা দেওয়ার সঙ্গে সঙ্গে কান্নায় ভেঙে পড়েন গাগা।
৩৫ বছর বয়সী এই গায়িকা জানিয়েছেন, ওই ঘটনার পর তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। সুস্থ হতে তার আড়াই বছর সময় লেগেছিল। তবে ধর্ষকের নাম বলেননি তিনি।

সূত্র: বিবিসি 

শীর্ষ সংবাদ:
বিএনপি নেত্রী নিপুন রায়ের মুক্তি         'আত্মগোপনে ছিলেন ত্ব-হা'         ঢাবিতে ভর্তি ও ফরম ফিল-আপ করা যাবে অনলাইনে         মাইক্রোসফটের নতুন চেয়ারম্যান ভারতীয় বংশোদ্ভূত সত্য নাদেলা         বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী         অন্তর্বাসের মডেল হলেন প্রিয়াঙ্কা         খোঁজ মিলল আবু ত্ব-হার         চীন থেকে টিকা দেশে পৌঁছালো         ৩৫তম ফোবানা সম্মেলনের নতুন দিনক্ষণ নির্ধারণ         রাজশাহীতে করোনায় আরো ১২ জনের মৃত্যু         ঢাকা ব্যাংকের ভল্ট থেকে কয়েক কোটি টাকা উধাও         গার্ড অব অনার নিয়ে ধূম্রজাল কেন?         অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন বিদেশগামী কর্মীরা         যুক্তরাষ্ট্র গেলেন সাকিব         মহাকাশ স্টেশন নির্মাণে নভোচারী পাঠাল চীন         তসবি পাঠ করে ১২৪ নারীর অর্থ উপার্জন!         গায়ে হলুদের গান বাজাতে গিয়ে প্রাণ গেল বরের         ‘দেশে গণমাধ্যমের অবাধ বিকাশ ঘটেছে’         ঠাকুরগাঁওয়ে মাদকসেবনে বৃদ্ধের মৃত্যু!         ‘বিদেশে চাকুরি প্রত্যাশীদের সতর্ক থাকতে হবে’         নারী যেভাবে ডিজিটাল যৌন অপরাধের শিকার হচ্ছেন