রবিবার, ৬ আষাঢ় ১৪২৮
২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব

উইমেনআই২৪ প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাব ফিলিস্তিনের গাজা সিটির আল জালা ভবন লক্ষ্য করে ইসরাইলী বর্বর বিমান হামলার তীব্র নিন্দা জানিয়েছে। ১২ তলা বিশিষ্ট ভবনটি এপি, আল-জাজিরাসহ আরো বেশ কয়েকটি গণমাধ্যমের কার্যালয় হিসেবে ব্যবহৃত হয়ে আসছিল।
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইলিয়াস খানের সঞ্চালনায় আজ দুপুরে অনুষ্ঠিত ভার্চুয়াল এই সভায় জাতীয় প্রেসক্লাবের নেতারা যোগদান করেন। ইসরাইলী হামলায় ১২ তলা বিশিষ্ট আল-জালা ভবনটি মাটির সঙ্গে মিশে যায়। সভায় জাতীয় প্রেস ক্লাব নেতৃবৃন্দ ইসরাইলী বর্বর হামলার মধ্যে ফিলিস্তিনের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং ফিলিস্তিনের জনগণের সঙ্গে সংহতি প্রকাশ করেন।
এতে তারা ইসরাইলী হামলায় ফিলিস্তিনের হতাহতের জন্যও গভীর শোক ও সমবেদনা জানান। জাতীয় প্রেসক্লাব নেতৃবৃন্দ গাজা সিটির সংঘাতপূর্ণ এলাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক সহ ফিলিস্তিনি জনগণের নিরাপত্তা এবং শান্তি ও স্থিতিশীলতা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

শীর্ষ সংবাদ:
সিলেটে স্কুলশিক্ষিকা ও গৃহকর্মীর লাশ উদ্ধার         আরো সাড়ে ৫৩ হাজার পরিবার নতুন ঘর পেলেন         যানজট নিরসনে বিশেষ ট্রেন চলাচল শুরু         মায়েদের সহায়তায় ‘দি মাদারলোড’ গ্রুপ যেভাবে টিকে আছে         কম‌লো সোনার দাম         বাসায় ফিরলেন খালেদা জিয়া         ২৫০ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি জব্দ         আমি সমালোচনা পছন্দ করি : পরীমনি         ১৬ কোটি টাকার ভাতা ফিরিয়ে দিলেন রাজকন্যা আমালিয়া         শামসুন্নাহার স্মৃতি থেকে চিত্রনায়িকা পরীমণি         শিগগিরই সুখবর জানাবেন শবনম ফারিয়া         কোপায় করোনার ছোবল, আক্রান্ত ৮২         বিএনপি তলে তলে ষড়যন্ত্র করছে: তথ্যমন্ত্রী         হাসপাতাল থেকে সন্ধ্যায় বাসায় ফিরছেন খালেদা         খুলনায় এক সপ্তাহের লকডাউন         ‘ঢাকার করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ হচ্ছে’         রাজধানীতে মা-বাবা-বোনকে হত্যা, বড় মেয়ে আটক         ইরানের প্রেসিডেন্ট হচ্ছেন ইব্রাহিম রাইসি         ‘ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি’         রাজধানীতে মেয়েসহ দম্পতির মরদেহ উদ্ধার         কানাডায় জুলাই থেকে বিভিন্ন প্রদেশে পরিবর্তন আসছে