শুক্রবার, ৪ আষাঢ় ১৪২৮
১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

জামায়াতের সাবেক এমপি শাহজাহান চৌধুরী গ্রেফতার

উইমেনআই২৪ ডেস্ক: নাশকতার মামলায় জামায়াত ইসলামীর সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে সাতকানিয়া থানার ছমদরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। শাহজাহান চৌধুরী চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, ‘হাটহাজারীতে হেফাজতের নাশকতায় ইন্ধনদাতা ও প্ররোচনাকারী হিসেবে শাহজাহান চৌধুরীর সম্পৃক্ততা পাওয়া গেছে। নাশকতার ঘটনায় দায়ের হওয়া মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।’

১৯৯১ ও ২০০১ সালে দু’বার সাতকানিয়া-লোহাগাড়া আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন শাহজাহান চৌধুরী। ওয়ান-ইলেভেন পরবর্তী জরুরি অবস্থার সময় দুর্নীতির দায়ে দণ্ডিত হন তিনি। ২০০৮ সালে সংসদ নির্বাচনে শাহজাহান চৌধুরী মনোনয়ন পাননি।

মুক্তিযুদ্ধের সময় ইসলামী ছাত্রসংঘের নেতা শাহজাহান চৌধুরী নব্বই দশকে সাতকানিয়া-লোহাগাড়ায় এবং মহানগরে বিশাল ক্যাডারবাহিনী গড়ে তোলেন। সেই সময়ের মধ্যে আওয়ামী লীগ ও বিএনপির রাজনীতিতে জড়িত অনেক নেতাকর্মীকে হত্যার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

শীর্ষ সংবাদ:
মাস্ক পরার বাধ্যবাধকতা তুলে নিচ্ছে স্পেন         বিএনপি নেত্রী নিপুন রায়ের মুক্তি         'আত্মগোপনে ছিলেন ত্ব-হা'         ঢাবিতে ভর্তি ও ফরম ফিল-আপ করা যাবে অনলাইনে         মাইক্রোসফটের নতুন চেয়ারম্যান ভারতীয় বংশোদ্ভূত সত্য নাদেলা         বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী         অন্তর্বাসের মডেল হলেন প্রিয়াঙ্কা         খোঁজ মিলল আবু ত্ব-হার         চীন থেকে টিকা দেশে পৌঁছালো         ৩৫তম ফোবানা সম্মেলনের নতুন দিনক্ষণ নির্ধারণ         রাজশাহীতে করোনায় আরো ১২ জনের মৃত্যু         ঢাকা ব্যাংকের ভল্ট থেকে কয়েক কোটি টাকা উধাও         গার্ড অব অনার নিয়ে ধূম্রজাল কেন?         অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন বিদেশগামী কর্মীরা         যুক্তরাষ্ট্র গেলেন সাকিব         মহাকাশ স্টেশন নির্মাণে নভোচারী পাঠাল চীন         তসবি পাঠ করে ১২৪ নারীর অর্থ উপার্জন!         গায়ে হলুদের গান বাজাতে গিয়ে প্রাণ গেল বরের         ‘দেশে গণমাধ্যমের অবাধ বিকাশ ঘটেছে’         ঠাকুরগাঁওয়ে মাদকসেবনে বৃদ্ধের মৃত্যু!         ‘বিদেশে চাকুরি প্রত্যাশীদের সতর্ক থাকতে হবে’