সোমবার, ৭ আষাঢ় ১৪২৮
২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

টানা দুই পরীক্ষায় সাকিব করোনা নেগেটিভ

উইমেনআই২৪ ডেস্ক: কোয়ারেন্টাইনে থাকা সাকিব আল হাসানের প্রথম করোনা পরীক্ষার পর দ্বিতীয় দফায়ও নেগেটিভ এসেছে।

আইপিএল স্থগিত হওয়ার পর গত বৃহস্পতিবার সাকিব ভারত থেকে দেশে ফেরেন। তার সঙ্গে ছিলেন মোস্তাফিজুর রহমানও। সাকিবের পরীক্ষার ফল গতকাল শনিবার পাওয়া যায়। এদিনই তার দ্বিতীয় দফায় নমুনা নেওয়া হয়। রোববার তার ফল নেগেটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জুর হোসাইন। মুঠোফোনে তিনি বলেন, 'সাকিব আল হাসানের টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। গতকাল প্রথম টেস্টের ফল পাওয়ার পর দ্বিতীয় টেস্টের নমুনা নেওয়া হয়। সেটার ফল আজ নেগেটিভ আসে।'

এদিকে স্ত্রীসহ মোস্তাফিজেরও প্রথম দফায় করোনা নেগেটিভ আসে। আজ তার দ্বিতীয় দফায় নমুনা নেওয়া হয়েছে। ৬ মে ভারত থেকে ফিরে সাকিব ও মোস্তাফিজ নিজেদের ব্যবস্থায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন। সাকিব ফোর সিজন্স হোটেলে এবং মোস্তাফিজ হোটেল সোনারগাঁওয়ে আছেন।

দুজন আহমেদাবাদ থেকে গত বৃহস্পতিবার বিশেষ বিমানে ঢাকা পৌঁছান। তাদের কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা আগামী ২০ মে। তবে বিসিবি প্রধান নির্বাহী জানিয়েছেন, সাকিব-মোস্তাফিজের ব্যাপারে সরকার সবুজ সংকেত দিয়েছেন। তারা দলীয় অনুশীলনে ফিরবেন শিগগিরই।

২৩ মে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ। তিন ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল বাংলাদেশে আসছে আগামী ১৬ মে। ২৩ মে প্রথম ওয়ানডের পর দ্বিতীয় ও শেষ ওয়ানডে ২৫ এবং ২৮ মে। দিবারাত্রির প্রতিটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলায়। 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ধানমন্ত্রীকে কটূক্তি: টাঙ্গাইল পৌর প্যানেল মেয়রের পদ স্থগিত         বেজা’র নির্বাহী চেয়ারম্যান হলেন শেখ ইউসুফ হারুন         স্মার্ট ফোন কিনে না দেওয়ায় তরুণের আত্মহত্যা         যেভাবে ঘুমালে ত্বকের সৌন্দর্য্য বাড়ে!         ভোটগ্রহণ ভালো হয়েছে: ইসি সচিব         সাংবাদিক নির্যাতন দিবসে অবিলম্বে তদন্ত রিপোর্ট প্রকাশের দাবি         হাতকড়ায় বাঁধা দম্পত্তির ভালোবাসার গল্প         ‘তার কাছে বেগম জিয়ার চেয়েও চিত্রনায়িকা গুরুত্বপূর্ণ’         দেশের আরো ৭ জেলায় লকডাউন         ‘নারী কাউন্সিলরের ক্ষেত্রে ‘সংরক্ষিত’ কথাটি বাদ দিতে হবে’         বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির রহস্য ফাঁস         দেশে বৈদেশিক বিনিয়োগ কমেছে প্রায় ১১ শতাংশ         শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় দণ্ডপ্রাপ্তদের জামিন স্থগিতই থাকছে         পুকুরে ডুবে কিশোরের প্রাণহানি         পরীমণির বিরুদ্ধে আবারো ভাঙচুরের অভিযোগ         ভালুকায় কাভার্ড ভ্যানের চাপায় প্রাণহানি ৩         মালয়েশিয়ায় আটক ১০২ বাংলাদেশি         চরফ্যাশনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রাণহানি ১         যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৯ শিশুসহ প্রাণহানি ১০         উন্নত দেশে অভিবাসন শুধুই কী প্রশান্তির!         যুক্তরাষ্ট্রের সঙ্গে কানাডা ও মেক্সিকো সীমান্ত বন্ধের মেয়াদ বাড়লো