বুধবার, ৯ আষাঢ় ১৪২৮
২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কঙ্গনার বিরুদ্ধে তৃণমূলের মামলা

উইমেনআই২৪ ডেস্ক: পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর ও বিভ্রান্তিমূলক মন্তব্য করার অভিযোগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এফআইআর দায়ের হলো।

জানা গেছে , কলকাতা সন্নিহিত উল্টোডাঙা থানায় এই এফআইআর দায়ের করা হয়েছে। ঋজু দত্ত নামে তৃণমূলের এক মুখপাত্র এই এফআইআর দায়ের করেন।

বাদির অভিযোগ, কঙ্গনার মতো একজন জনপ্রিয় তারকা যদি বাংলার পরিস্থিতি নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ান, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন, তাহলে তার প্রভাব পড়বে জনমানসে। আর তা মোটেই কাম্য নয়। তাই এর সুবিচার চেয়ে থানার দ্বারস্থ হয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, তার অভিযোগ গৃহীত হয়েছে এবং সেই অনুযায়ী আইনি পদক্ষেপ নেবে পুলিশ।

এফআইআর দায়ের হওয়ার পর ইনস্টাগ্রামে ফের সরব হন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে এফআইআর-এর কপির ছবি শেয়ার করে লিখেছেন, 'এফআইআর বা মামলা করে আমার কণ্ঠরোধ হবে না। আপনি আমায় ভয় দেখাতে পারবেন না। আপনার শেষের শুরু হয়ে গেছে। এফআইআরের পর মমতাকে আক্রমণ কঙ্গনা রানাউতের।'

গত ২ মে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হয়। পশ্চিমবঙ্গ নির্বাচনের ফল ঘোষণার পরই মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে আপত্তিজনক মন্তব্য় করেন কঙ্গনা বলে অভিযোগ। এমনকী, ভোট-পরবর্তী হিংসার জন্যও মমতার তীব্র সমালোচনা করেন বলিউড অভিনেত্রী। পরের পর ট্যুইট করে বেনজির করেন তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে। কোনওটায় বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন। আবার কখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রাবণ' বলে কটাক্ষ করেন অভিনেত্রী।

এরপরেই সাময়িকভাবে কঙ্কনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়। টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করায় টুইটার কতৃপক্ষ এই সিদ্ধান্ত নেয়। এরপরেই পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলের এক কর্মী কঙ্কনার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
রাজধানীতে ড্রেনে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         জম্মু-কাশ্মীরের প্রথম নারী ফাইটার পাইলট মাওয়া সুদান         বাংলাদেশসহ এশিয়ার দেশগুলোকে দেড় কোটি টিকা দেবে বাইডেন         আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ         আজ থেকে ৭ জেলার ট্রেন চলাচল বন্ধ         'শিগগিরই পরীক্ষার্থীদের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে’         রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ         নিউইয়র্ক সিটি নির্বাচনে ৪ নারীসহ বাংলাদেশি ১৩ প্রার্থী         ‘নিজেকে সর্বোচ্চ যোগ্য’ করতে যোগব্যায়াম করছেন পরীমনি         বন্ধ করে দেওয়া হলো ঢাকার সব যাত্রীবাহী ট্রেন         ‘তাহসানের ওপর রাগ নেই, যত রাগ আমার ওপর’         পানিতে ডুবে শিশু মৃত্যু রোধে সচেতনতা গড়তে হবে         বেশি বয়সেও ব্যক্তিত্বের পরিবর্তন সম্ভব         পীরগঞ্জে এমকেপি মানব কল্যাণ পরিষদ’র সংলাপ সভা         টাঙ্গাইলে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি         বিদেশে যেভাবে নারী পাচার করতেন নদী         ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান সেতুমন্ত্রীর         খালেদাকে বিদেশে নিতে সরকারের কাছে বিএনপির দাবি         ফিটনেস আইকন ৮৩ বছরের নারী!