বুধবার, ৯ আষাঢ় ১৪২৮
২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

দীর্ঘ বিরতির পর আবারও অপূর্ব-তিশা

উইমেনআই২৪ ডেস্ক: দীর্ঘ ১৩ বছর পর আবারও জুটি বাঁধলেন জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা। একসময় টিভি পর্দার অন্যতম প্রভাবশালী এ জুটি উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় নাটক। অথচ এই জুটিকে ২০০৮ সালের পর আর দেখা যায়নি।

সেই না পাওয়ার জাল ভেদ করে আবার তারা ক্যামেরার সামনে দাঁড়ালেন একসঙ্গে। দীর্ঘ ১৩ বছর পর বৃহস্পতিবার (৬ মে) দুপুরে উত্তরার একটি শুটিং বাড়িতে এক হলেন দু’জনে।

অপূর্ব ও তিশাকে নিয়ে ‘রক রবীন্দ্র’ নামের বিশেষ নাটক নির্মাণ করছেন মহিদুল মহিম।

শুটিং চলছে খুব নীরবে আর নিরাপদ আয়োজনে। করা হয়েছে ইউনিটের সবার কোভিড টেস্ট, মানা হচ্ছে স্বাস্থ্যবিধি।

নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘এই করোনাকালীন সময়ে অনেক সীমাবদ্ধতার মধ্য দিয়ে আমাদের কাজ করতে হচ্ছে। তারপরও দর্শকদের জন্য যতটুকু সম্ভব চেষ্টা করেছি ভালো কিছু করার। বাকিটুকু দর্শকদের ওপর। ’

অন্যদিকে, এই ঈদে আরও একটি নাটকে যুক্ত হচ্ছেন অপূর্ব-তিশা। শিহাব শাহীন পরিচালিত এই কাজের সম্ভাব্য নাম ‘সে বউয়ের কথায় চলে’। নাটকটির শুটিং হবে ৮ মে থেকে।

দুটো নাটকই উন্মুক্ত হবে আসছে ঈদ উৎসবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
চার কোটি মানুষ দুর্ভিক্ষের মুখে: জাতিসংঘ         রাজধানীতে ড্রেনে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         জম্মু-কাশ্মীরের প্রথম নারী ফাইটার পাইলট মাওয়া সুদান         বাংলাদেশসহ এশিয়ার দেশগুলোকে দেড় কোটি টিকা দেবে বাইডেন         আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ         আজ থেকে ৭ জেলার ট্রেন চলাচল বন্ধ         'শিগগিরই পরীক্ষার্থীদের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে’         রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ         নিউইয়র্ক সিটি নির্বাচনে ৪ নারীসহ বাংলাদেশি ১৩ প্রার্থী         ‘নিজেকে সর্বোচ্চ যোগ্য’ করতে যোগব্যায়াম করছেন পরীমনি         বন্ধ করে দেওয়া হলো ঢাকার সব যাত্রীবাহী ট্রেন         ‘তাহসানের ওপর রাগ নেই, যত রাগ আমার ওপর’         পানিতে ডুবে শিশু মৃত্যু রোধে সচেতনতা গড়তে হবে         বেশি বয়সেও ব্যক্তিত্বের পরিবর্তন সম্ভব         পীরগঞ্জে এমকেপি মানব কল্যাণ পরিষদ’র সংলাপ সভা         টাঙ্গাইলে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি         বিদেশে যেভাবে নারী পাচার করতেন নদী         ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান সেতুমন্ত্রীর         খালেদাকে বিদেশে নিতে সরকারের কাছে বিএনপির দাবি