বুধবার, ২ আষাঢ় ১৪২৮
১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

করোনা ফান্ডে বিরাট-আনুশকার ২ কোটি রুপি

উইমেনআই২৪ ডেস্ক: ভারতে ভয়াবহ করোনা মহামারিতে মানুষের জীবন বাঁচাতে তারকারাও বিভিন্নভাবে এগিয়ে আসছেন। এবার করোনা মোকাবিলায় ২ কোটি রুপির সহায়তা দিয়েছেন তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

জানা গেছে, বিরাট-আনুশকা একটি ফান্ড তৈরি করছেন। তাদের লক্ষ্য, ৭ কোটি রুপি সংগ্রহ করা। এর মধ্যে দুই কোটি রুপি তারা দিয়েছেন। বাকিটা অন্যদের থেকে সংগ্রহ করবেন।

ফান্ড তৈরি হয়ে গেলে সেই অর্থ তারা অক্সিজেন সরবরাহ, টিকা সচেতনতা তৈরি, টেলিমেডিসিন সেবা দেয়া এবং স্বাস্থ্যকর্মীদের পেছনে ব্যয় করতে চান।

আনন্দবাজার সূত্রে জানা যায়, অবশ্য আরও আগেই তিনি এই সহায়তার কথা ঘোষণা দিয়েছিলেন। আজ তিনি দান করলেন এবং সবাইকে সহায়তার হাত বাড়ানোর আবেদনও জানিয়েছেন।

শুক্রবার টুইটারে বিরাট এবং আনুশকার দুজনেই একই ভিডিও পোস্ট করেছেন। দুটি ভিডিওতে ভিন্ন বার্তা শোনা যায়। একটি বেসরকারি সংস্থার মাধ্যমে সাধারণ মানুষের কাছে সাহায্য চেয়েছেন ক্রিকেট-বলিউডের এই তারকা দম্পতি।

কোহলি লিখেছেন, আপনারা সবাই এগিয়ে এসে সাহায্য করলে আমরা কৃতজ্ঞ থাকব। চলুন একসঙ্গে এই লড়াই করি। আশেপাশে যাদের দরকার, তাদের সাহায্যের জন্যে এগিয়ে আসুন।

অন্যদিকে বলিউড তারকা আনুশকা শর্মা বলেন, কোভিড-১৯-এর বিরুদ্ধে আমাদের দেশ লড়াই করছে। স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি। মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই কোভিড-১৯ ঠেকানোর জন্য অর্থ সংগ্রহে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ শুরু করছি।
 

শীর্ষ সংবাদ:
রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা         সেতু আছে; রাস্তা নেই, সংযোগ সড়ক!         আমার বিশ্বাস সঠিক বিচার পাব: পরীমণি         মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নারীদের চাকরি         ‘যুগের সঙ্গে তাল মিলিয়ে এসএসএফকে দক্ষ করা হচ্ছে’         ‘দুর্যোগেও চাল উৎপাদনে বাংলাদেশ এখন তৃতীয় স্থানে’         দেশে এক ডোজের করোনা টিকার অনুমোদন         মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি         অনিয়ম মোকাবিলায় হজ ও ওমরাহ পরিচালনা বিল পাশ         ডিবি কার্যালয়ে পরীমণি         জিততে পারল না আর্জেন্টিনা         আজ বর্ষার প্রথম দিন         চীনা কুকুর ছিনিয়ে নিলো বিজয়ের মুকুট         পরীমণির মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে         আপনারাই আমার সাহস: পরীমণি         আফগানিস্তানের নারী পুলিশ সদস্যরা যৌন নির্যাতনের শিকার হচ্ছেন         গার্ড অব অনারে নারী ইউএনও'র আপত্তির বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি         জাতিসংঘ মিশনে ‘বঙ্গবন্ধু লাউঞ্জ’         ফেনীতে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম         ‘নারীর অধিকার দেয়ার ব্যাপারে সৌদি পুরুষ ভীষণ ভীত’