শনিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আবারো স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতারা

উইমেনআই২৪ ডেস্ক: প্রচণ্ড চাপের মুখে থাকা আলোচিত সংগঠন হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির কয়েকজন নেতা আবারও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় গেছেন।

মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটের দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় হেফাজতের নেতাদের ঢুকতে দেখা যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা মন্ত্রীর বাসাতেই রয়েছেন। সেখানে তারা মন্ত্রীর সঙ্গে একান্তে কথাবার্তা বলবেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হেফাজতের পাঁচ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন মাওলানা নুরুল ইসলাম জিহাদী। তিনি সদ্যবিলুপ্ত কমিটির মহাসচিব এবং পরবর্তী সময়ে গঠিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব। তার নেতৃত্বে কয়েক দিন আগেও হেফাজতের কয়েকজন নেতা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন।

এর আগে গত রোববার রাতে আল্লামা শফীপন্থী হিসেবে পরিচিত হেফাজতের সাবেক দুই যুগ্ম মহাসচিব মাঈনুদ্দীন রুহী ও মুফতি ফয়জুল্লাহ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তার সরকারি বাসায় সাক্ষাৎ করেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতায় ডাকা কর্মসূচিতে ব্যাপক সহিংসতার ঘটনা ঘটে। সারাদেশে মারা যায় প্রায় ১৫ জন। এই ঘটনায় সারাদেশে হেফাজতে ইসলামের অর্ধশতাধিক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘরে-বাইরে প্রচণ্ড চাপের মুখে থাকা কওমি মাদ্রাসাভিত্তিক এই সংগঠনটির কমিটি কয়েক দিন আগে বিলুপ্ত ঘোষণা করে পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজ ‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ         শনি-রোববার পৃথিবীতে আছড়ে পড়তে পারে চীনা রকেট         শেখ হাসিনার চিঠি পেয়ে আপ্লুত মমতা         নতুন যুক্ত হলো বাংলাদেশসহ ৭ দেশ         গুগলের সেরার তালিকায় দিগন্তিকা         ‘কভিড ভ্যারিয়েন্ট এরাই কী নানা দেশে ছড়িয়ে দেয়নি!’         হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়         শিল্পার পরিবারে করোনার থাবা         কঙ্গনার বিরুদ্ধে তৃণমূলের মামলা         দীর্ঘ বিরতির পর আবারও অপূর্ব-তিশা         যে কারণে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের টিকা নেবেন কোহলিরা         ‘গণতন্ত্রের অগ্নিবীণার দেশে ফেরা’         ‘খালেদার ব্যাপারে সিদ্ধান্ত দেবে মেডিকেল বোর্ড’