মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিরাটের সঙ্গে অনুষ্কার প্রেমের শুরুটা যেভাবে

উইমেনআই২৪ ডেস্ক: ৩৩-এ পা দিলেন বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী আনুশকা শর্মা। শুধু অভিনেত্রী অবশ্য নন, এর বাইরেও তার বিরাট পরিচয়। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সহধর্মিনী তিনি। আলাদা নামে নয়। কাজের মাঝেও চুটিয়ে দাম্পত্য পালনে এই দম্পতির জুড়ি মেলা ভার। নেটিজেনদের কাছে তাই বিরুস্কাই বেশি পরিচিত। সম্প্রতি তাদের মাঝে নতুন অতিথি এসে হাজির হয়েছেন। মেয়ে ভামিকার হওয়ার পর মেয়ের সঙ্গে এই প্রথম জন্মদিন উদযাপন করলেন বিরাটপত্নী। কিন্তু বলিউডের রিলেশন ছেড়ে কেন ক্রীড়াজগতে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী? জন্মদিনে ফাঁস হলো সেই রহস্য।

২০১৩ সাল তখন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম উঠতি তারকা বিরাট কোহলি। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবেও ততদিনে মনোনীত হয়ে গেছেন বিরাট। বলিউডেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন আনুশকা শর্মা। এরকম সময়েই একটি জনপ্রিয় শ্যাম্পু ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য ডাক পড়ে বিরাট-আনুশকার।

হিল জুতোয় লম্বা আনুশকা ছাপিয়ে গিয়েছিলেন বিরাটকে। নিজেকে সামলে বিরাট অবশ্য মজা করে বলেছিলেন, 'বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না?'। অপরিচিত সহ-অভিনেতার থেকে এই মজা নিতে পারেননি আনুশকা। বিরক্তি প্রকাশ করেছিলেন। এরপর অবশ্য বিরাট কেমন মানুষ তা বুঝতে পেরেছিলেন আনুশকা। এমনকি বাড়ির এক অনুষ্ঠানেও নিমন্ত্রণ করেছিলেন বিরাটকে। বিরাটও এসেছিলেন। পাল্টা বিরাটের ভালো লাগতে শুরু করে আনুশকাকে। অবশেষে ২০১৭ সালে সাতপাঁকে বাঁধা পড়েন বিরাট-আনুশকা। 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
সাংবাদিক হেনস্থা করায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে         স্বাস্থ্য মন্ত্রণালয়ের রিপোর্ট করায় আমার সাথে অন্যায় হচ্ছে : রোজিনা         রিমান্ড নাকচ, সাংবাদিক রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ         স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের ঘোষণা সাংবাদিকদের         রোজিনা ইসলামকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ         সাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতে         একজন সাংবাদিকের প্রথম কাজ সত্য খুঁজে বের করা         রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে মারধর         প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা         রোজিনা ছিঁচকে চোর না, সে এদেশের সবচেয়ে নন্দিত সাংবাদিক         আমার বিরুদ্ধেও মামলা দেন         সাংবাদিক রোজিনা ইসলামের সুচিকিৎসা দিয়ে দায়িত্ব পালনে ফিরে যেতে দেওয়া হোক         পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে         প্রথম আলোর রিপোর্টারকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে হেনস্থা করা হয়েছে         জীবনযুদ্ধে জয়ী আকলিমা চাকরি পেলেন পৌরসভায়         মাথাপিছু আয় এখন ২২২৭ ডলার         সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব         ভারতফেরত তরুণীকে কো'য়ারেন্টিনে ‘ধ'র্ষণ’, এএসআই গ্রে'প্তার         সেদিন অনেক ঝড় মাথায় নিয়েই দেশে এসেছিলাম: শেখ হাসিনা         ব্যাংক কর্মকর্তারা দুর্নীতি করলে জরিমানা-মামলা         পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ