মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

পিছিয়ে বিজেপির তিন নায়িকা প্রার্থী

উইমেনআই২৪ ডেস্ক: এখন পর্যন্ত ভোটের দিক দিয়ে এগিয়ে রয়েছে পশ্চিমবঙ্গের তৃণমূল। সেদিক থেকে হেরে যেতে পারেন বিজেপির অনেক তারকা প্রার্থী। ভোট গণনায় পিছিয়ে পড়ছেন বিজেপির পক্ষ থেকে নির্বাচনে প্রার্থী হওয়া পশ্চিমবঙ্গের তিন অভিনেত্রী শ্রাবন্তী, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তী।

পশ্চিমবঙ্গেরে এবারের নির্বাচনের একেবারে পূর্বমুহূর্তে হুট করে এই তিন নায়িকাই যোগ দিয়েছিলেন বিজেপিতে। তাদের তিনজনকেই মনোনয়ন দিয়েছিল বিজেপি।

হাওড়ার শ্যামপুর থেকে তনুশ্রী চক্রবর্তী, বেহালা পূর্ব থেকে পায়েল সরকার আর বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নির্বাচনে অংশ নিয়েছিলেন।

ভারতীয় গণমাধ্যমের বরাতে পাওয়া খবরে জানা গেছে, ২৭৭ আসনের ভোটগণনা শেষ হলেও তিনজনই ভোটে পিছিয়ে রয়েছেন।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
সাংবাদিক হেনস্থা করায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে         স্বাস্থ্য মন্ত্রণালয়ের রিপোর্ট করায় আমার সাথে অন্যায় হচ্ছে : রোজিনা         রিমান্ড নাকচ, সাংবাদিক রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ         স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের ঘোষণা সাংবাদিকদের         রোজিনা ইসলামকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ         সাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতে         একজন সাংবাদিকের প্রথম কাজ সত্য খুঁজে বের করা         রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে মারধর         প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা         রোজিনা ছিঁচকে চোর না, সে এদেশের সবচেয়ে নন্দিত সাংবাদিক         আমার বিরুদ্ধেও মামলা দেন         সাংবাদিক রোজিনা ইসলামের সুচিকিৎসা দিয়ে দায়িত্ব পালনে ফিরে যেতে দেওয়া হোক         পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে         প্রথম আলোর রিপোর্টারকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে হেনস্থা করা হয়েছে         জীবনযুদ্ধে জয়ী আকলিমা চাকরি পেলেন পৌরসভায়         মাথাপিছু আয় এখন ২২২৭ ডলার         সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব         ভারতফেরত তরুণীকে কো'য়ারেন্টিনে ‘ধ'র্ষণ’, এএসআই গ্রে'প্তার         সেদিন অনেক ঝড় মাথায় নিয়েই দেশে এসেছিলাম: শেখ হাসিনা         ব্যাংক কর্মকর্তারা দুর্নীতি করলে জরিমানা-মামলা         পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ